চিপস কোম্পানি Lay’s-এর সঙ্গে জোট বাঁধল ব্যালেনসিয়াগা

14
চিপস কোম্পানি Lay’s-এর সঙ্গে জোট বাঁধল ব্যালেনসিয়াগা

ফ্যাশন নিয়ে যাঁদের চর্চা, তাঁরা ব্যালেনসিয়াগার নাম শুনেছেন নিশ্চয়ই! ব্যালেনসিয়াগা হল পোশাক, জুতো এবং অন্যান্য অ্যাকসেসারিজের বিলাসবহুল একটি ব্র্যান্ড। তারা ফ্যাশন স্টাইল নিয়ে নানা রকম এক্সপেরিমেন্ট করে। এই ফ্যাশন ব্র্যান্ডটি ইউনিক ডিজাইন প্রকাশ করার সঙ্গে সঙ্গেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। চলতি বছরে ট্র্যাশড স্নিকার্স, জুতোর ফিতে দিয়ে কানের দুল বা ট্র্যাশ পাউচ প্রকাশ্যে এনে ফ্যাশন দুনিয়ার পাশাপাশি নেট মাধ্যমেও বিশেষ সাড়া ফেলে দিয়েছে। সম্প্রতি ব্যালেনসিয়াগা আমেরিকান চিপস কোম্পানি Lay’s-এর সঙ্গে জোট বাঁধল। স্প্যানিশ ফ্যাশন উইকে এই লাক্সারি ব্র্যান্ডটি পটেটো চিপসের ব্যাগের আকারে নতুন ধাঁচের ব্যাগ তৈরি করে সকলকে রীতিমতো চমকে দিয়েছে।

বর্তমানে প্যারিসের বিখ্যাত ফ্যাশন উইকে এই লাক্সারি ব্র্যান্ড নানান চমৎকার আইটেম প্রদর্শন করেছে। তার মধ্যে সবচেয়ে নজরকাড়া হল আলুর চিপসের হলুদ ও নীল রঙের ব্যাগ। জানা যাচ্ছে, অভিনব এই নতুন ব্যাগটি স্প্যানিশ বিলাসবহুল ব্র্যান্ড ব্যালেনসিয়াগার গ্রীষ্মকালীন ২২ কালেকশন।

নতুন ব্যাগটি পুরোপুরি Lay’s-এর চিপসের প্যাকেটের মতোই দেখতে, এমনকি এটি সেরকমই হালকা। ব্যাগটিতে একটি জিপার রয়েছে। নিজের ইচ্ছে মত ব্যাগটি ভাঁজ করা যাবে বলেও জানা যাচ্ছে। দেখতে এতটাই অবিকল যে কোনো এক জায়গায় ওই ব্যাগটি পড়ে থাকতে দেখলে ওটি আদৌ ব্যাগ না সত্যিই চিপসের প্যাকেট তা নিয়ে ধন্দে পড়ে যাবেন যে কেউ। ব্যাগটিতে লোগো-র নীচে ব্র্যান্ডের নামের সঙ্গে আমেরিকান চিপসের সংস্থারও লোগো রয়েছে।

অফিসিয়াল ইন্সটাগ্রাম প্রোফাইলে এই নয়া কালেকশনের ছবি শেয়ার করেছেন ব্যালেনসিয়াগার ক্রিয়েটিভ ডিরেক্টর ডেমলা গভাসালিয়া। কালেকশনগুলি প্রকাশ্যে আসার পর থেকেই এই ব্যাগটি ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে। অনেকের কমেন্ট দেখে বোঝা গিয়েছে যে তারা বেশ হতাশ হয়েছেন। পোস্টে র কমেন্ট বক্স ভরে উঠেছে নানান মন্তব্যে। এক নেটিজেন লিখেছেন, “এ আর এমন কি! বেশ কয়েক বছরে আগে এমন ব্যাগ তো আলি এক্সপ্রেসে আমি দেখেছিলাম!” আর একজন লিখেছেন, “চিপসের ব্যাগে কানায় কানায় চিপস ভরে দিতে পারবেন কি? কারণ এটা দেখে আমি ক্লান্ত। আমি আপনার বিপক্ষে সমর্থন করতে চাই।”