মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সরাসরি দেখা করলেন বাবুল সুপ্রিয়

21
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সরাসরি দেখা করলেন বাবুল সুপ্রিয়

সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন বাবুল সুপ্রিয়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলের দলীয় পতাকা নিজের হাতে তুলে নিয়েছেন তিনি। এরপর তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সরাসরি দেখা করলেন। সোমবার সকালে সাংসদ ডেরেক ও ব্রায়েন এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূল সুপ্রিমোর সঙ্গে দেখা করলেন বাবুল সুপ্রিয়।

এদিন দুপুরে মুখ্যমন্ত্রীর ঘরে উপস্থিত হয়েছিলেন বাবুল সুপ্রিয়। সেখানে তাদের আধ ঘন্টা কথা হয়েছে বলে জানা যাচ্ছে। নবান্ন থেকে বেরিয়ে সাংবাদিকদের সম্মুখীন হয়ে তিনি তার মনের খুশি ব্যক্ত করেছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে তিনি উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন। বাবুলের দাবি, তিনি তৃণমূল শিবিরে এসে মন খুলে কাজ করতে পারবেন। আগামীদিনে দলে তিনি কেমনভাবে কাজ করবেন তা ভবিষ্যতে মমতা বন্দ্যোপাধ্যায় ঠিক করে দেবেন বলে জানিয়েছেন বাবুল সুপ্রিয়।

বাবুল সুপ্রিয় আরো বলেছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ইচ্ছেমতো তিনি আগামী দিনে তার রাজনৈতিক পথ চলবেন। তিনি আরো বলেন, এবার দিদি গান গাইতে বললে তিনি গানও গাইবেন। এরপর তিনি বলেন, মুখোমুখি মমতা বন্দ্যোপাধ্যায় এর আগেও তার বহুবার দেখা হয়েছে। বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়েছে। তিনি আরো বলেন, অন্য দল থেকে তৃণমূল শিবিরে পা রাখলেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় তাকে আপন করে নিয়েছে।

Turncoat babul Supriyo meets CM Mamata Banerjee | Sangbad Pratidin