আসানসোলে কোনো কাজই করেন নি বাবুল সুপ্রিয়, কটাক্ষ সুজাতার

6
আসানসোলে কোনো কাজই করেন নি বাবুল সুপ্রিয়, কটাক্ষ সুজাতার

গত মঙ্গলবার আসানসোলের হটন রোডে তৃণমূল সংখ্যালঘু সেলের জেলা তৃণমূলের চেয়ারম্যান মলয় ঘটকের সাথে মঞ্চে উপস্থিত ছিলেন সুজাতা খাঁ। আর সেই সভামঞ্চে দাঁড়িয়েই আসানসোলের সংসদ বাবুল সুপ্রিয় কে দারুন কটাক্ষ করলেন সুজাতা খাঁ নিজে। কিন্তু এই কথার পরে চুপ করে থাকে নি বিজেপি। এর কড়া জবাব দিয়েছে বিজেপির রাজ্য যুব সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায়।

সুজাতা খাঁ এর অভিযোগ, বাবুল সুপ্রিয় আসানসোলের মানুষের জন্য কোন কাজ করেননি। তিনি শুধু ভোটের সময় মানুষকে প্রলোভন দেখায় কিন্তু কাজের কাজ কিছুই করেনা। এলাকার মানুষজন তার নেতৃত্বে অনেকটাই কষ্টে রয়েছে। এখানেই শেষ নয় তিনি আরো বলেছেন আগামী ২০২৫ সালের দেখা যাবে বাবুল সুপ্রিয়কে। তিনি স্বার্থ ছাড়া কোনো কাজই করে না। শেষে তিনি বলেন গানের বাজার এখন খুবই মন্দা, তাই তিনি এখন রাজনীতিতে ঢুকেছেন, কহো না প্যার করতে করতেই তো ৬ বছর কাটিয়ে দিলেন তিনি। গত দুই বছর তিনি আসানসোল থেকে জয়ী হলেও, সাধারণ মানুষের জন্য কোন কাজই করেন নি। কেবলমাত্র আসানসোলের মানুষের পাশে থেকেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিকরা। যখন মানুষ কষ্ট ছিল তখন তিনি দিল্লীতে বসে মজা নিচ্ছিলেন।

এই কথার উপরেই বাপ্পা চট্টোপাধ্যায় বলেন, সাধারণ মানুষ জানে বাবুল সুপ্রিয় কি কাজ করেছেন। বাবুল সুপ্রিয়র উন্নয়নের কাজ নিয়ে সাধারণ মানুষই ভালো বলতে পারবেন। বাবুল সুপ্রিয় নিজের কোটার টাকা দিয়ে কাজ করতে চাইলেও বাধা দেয় তৃণমূল। আর এই কথা স্বীকার করেছেন তৃণমূলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি। তাছাড়া সুজাতা যত বড় বড় কথা বলছেন, যদি প্রধানমন্ত্রী সাহায্য না করতো তাহলে জেনে নিন কোন সময়ে দিল্লি থেকে কলকাতা আসতেই পারতেন না।