পুরনো স্মৃতি শেয়ার করে নেটিজেনদের আরও একবার উস্কে দিলেন ববিতা জি ওরফে মুনমুন দত্ত

6
পুরনো স্মৃতি শেয়ার করে নেটিজেনদের আরও একবার উস্কে দিলেন ববিতা জি ওরফে মুনমুন দত্ত

তারাক মেহেতাকা উলটা চশমা, খ্যাত ববিতা জি ওরফে মুনমুন দত্তের একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলিং পুরনো স্মৃতি ঘেঁটে একটি ছবি শেয়ার করলেন তিনি। ছবিটি দেখে সকলে অবাক হয়ে গেছেন। ডেড সি অর্থাৎ মৃত সাগরের পাড়ে দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি। ২০১৭ সালে জর্ডানে বেড়াতে গিয়ে এই ছবিটি ক্যামেরাবন্দি করেছিলেন অভিনেত্রী। সেখানে গিয়ে কাদা মেখে স্নান করে ছবি শেয়ার করেছিলেন মুনমুন দত্ত।

২০১৭ সালের পুরনো ছবি শেয়ার করে কার্যত পুরনো স্মৃতি আরো একবার উস্কে দিলেন মুনমুন দত্ত। সমুদ্রের ধারে দাঁড়িয়ে থাকতে দেখা গেল এই ছবিতে অভিনেত্রীকে। নিজের ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার করার সাথে সাথে নেটিজেনদের একাংশ তাকে নিয়ে মজা করতে শুরু করেন। কেউ কেউ বলেন, জেঠালাল এর জন্য এত কিছু করছেন? কেউ আবার বলতে শুরু করেন, আপনার সৌন্দর্য দেখলে জেঠালাল কুপোকাত হয়ে যাবে। সবকিছু মিলিয়ে এই ছবি দেখে মূলত তারাক মেহতার জেঠালালের কি অবস্থা হবে, তা নিয়ে জল্পনা-কল্পনা শুরু করে দিয়েছে সকলে।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে রানী ক্লিওপেট্রার অনুসরণে কাদা মেখে স্নান করতে দেখা গিয়েছিল ঊর্বশী রাউতেলাকে। রানী ক্লিওপেট্রা তার সৌন্দর্য ধরে রাখার জন্য এইভাবে স্নান করতেন প্রত্যেকদিন। অভিনেত্রী মুনমুন দত্তের এই ছবিটি দেখে আরো একবার মনে পড়ে গেল রানী ক্লিওপেট্রার কথা।