এই কয়েকটি রাশির উপর বাবা লোকনাথের আর্শীবাদ সর্বদা বজায় থাকে

19
এই কয়েকটি রাশির উপর বাবা লোকনাথের আর্শীবাদ সর্বদা বজায় থাকে

কোথাও কখনো বিপদে পড়লে প্রথমেই মনে হয় বাবা লোকনাথের কথা। বিপদের দিনেও আমাদের মনের জোর রাখতে সাহায্য করবে– “রণে বনে জলে জঙ্গলে যেখানে বিপদে পড়িবে আমাকে স্মরণ করিবে” ইতি আর কেউই নয় নররূপী ঈশ্বর বাবা লোকনাথের বাণী। পৃথিবীর মানুষকে রক্ষা করার জন্য বাবা লোকনাথের জন্ম হয়েছিল।

বাবা রামনারায়ণ ঘোষাল, মা কমলাদেবীর কোলে এই নর রূপী ঈশ্বর আসেন জন্ম অষ্টমী তিথিতে। লোক মুখে সোনা যায় তিনি নাকি জাতিস্মর ছিলেন। তাই তাঁর পূর্ব জন্মের স্মৃতি মনে আছে। বাবা লোকনাথের ক্ষমতা ছিল যার জেরে তুমি রোগাগ্ৰস্থ মানুষকে রোগ থেকে সারিয়ে তুলতে পারতেন।

মানুষের জীবনে সবথেকে বড় সম্পদ হলো ভাগ্য। মানুষের ভাগ্য ভুলে ভুলে জীবন অতি সুন্দর হয়ে ওঠে আর ভাগ্য যদি খারাপ হয় সেখানে তার জীবন দুঃখ-দুর্দশায় ভরে ওঠে। এখন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর বাবা লোকনাথের আর্শীবাদ থাকে।

মেষ রাশি– মেষ রাশির জাতক-জাতিকাদের আগামী দিনগুলি ভালোভাবে কাটবে। স্বাস্থ্য থেকে কর্মক্ষেত্র সবে উন্নতি লাভ হবে। আরো ভালো থাকতে পরিধান করুন হলুদ রঙের পোশাক।

মিথুন রাশি– আপনারা যারা মিথুন রাশির অধিকারী তাদের যদি এখনো কোনো কাজ শেষ হওয়ার বাকি থাকে তাহলে আপনারা এখনই তা শেষ করুন কারণ এই সময়টা আপনাদের জন্য একেবারে উপযুক্ত সময়।

সিংহ রাশি– সিংহ রাশির জাতক-জাতিকারা একটু ধৈর্য ধরুন। আপনাদেরও কাজ সমাপ্ত হবে। আপনাদের প্রেমের সম্পর্কে কিছু সমস্যা আসতে পারে। আপনাদের শুভ রং হলো কমলা।

কন্যা রাশি– এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের সম্পর্কে উন্নতি ঘটবে। স্বাস্থ্য ভালো থাকবে। শুভ রং হলো সবুজ।

বৃশ্চিক রাশি– আপনার যদি কোন কাজ শুরুর পরিকল্পনা থাকে তাহলে এখনি তা করুন কারণ আপনার পক্ষে এই সময়টি খুবই ভালো। আপনার শরীর-স্বাস্থ্য এখন খুব একটা ভালো যাবে না। আপনার শুভ রং হলো লাল।

মীন রাশি– মীন রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্যের দিকে এই সময় নজর রাখতে হবে। আপনারা আয়ের সাথে সাথে খরচ বাড়বে। সবুজ রং আপনাদের জন্য শুভ।