খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বি-টাউনের অত্যন্ত গ্ল্যামারস অভিনেত্রী মৌনি রায়

13
খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বি-টাউনের অত্যন্ত গ্ল্যামারস অভিনেত্রী মৌনি রায়

বলিউডে শীঘ্রই আরেকবার সানাইয়ের সুর শোনা যেতে চলেছে। সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বি-টাউনের অত্যন্ত গ্ল্যামারস অভিনেত্রী মৌনি রায়। বি-টাউনের এই সুন্দরীর সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে অন্তত তেমনটাই অনুমান করছেন নেটাগরিকরা। মেয়ের হবু জামাই এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে আলাপচারিতাও সেরে ফেলেছেন মৌনির বাবা মা।

দুবাইয়ের বাসিন্দা সূরজ নামবিয়ার সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হতে চলেছেন মৌনি। অবশ্য এই বিষয়টি নিয়ে মৌনি এখনো নিজে থেকে অনুরাগীদের কিছু জানাননি। তবে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তার বর্তমান এবং ভবিষ্যৎ জীবন সম্পর্কে অনেকখানিই অনুমান করে ফেলেছেন তার অনুরাগীরা।

সূরজ নামবিয়া পেশায় দুবাইয়ের একজন ইনভেস্টমেন্ট ব্যাংকার। লকডাউন পর্বে দুবাইয়ে থাকাকালীন দীর্ঘসময় সুরজ এবং মৌনি একে অপরের সান্নিধ্য থাকার সুযোগ পেয়েছেন। প্রসঙ্গত, কিছুদিন আগেই মৌনি রায় নিজের বাম হাতের অনামিকায় একটি উজ্জল হীরের আংটির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। সেই ছবি দেখে নেটিজেনদের অনুমান সুরজ এবং মৌনির এঙ্গেজমেন্ট সারা হয়ে গিয়েছে।

নিজেদের সম্পর্ক, এঙ্গেজমেন্ট, বিয়ে নিয়ে এখনো পর্যন্ত মৌনি নিজে থেকে কিছুই খোলসা করেননি। তবে তার ভাবী জীবন সম্পর্কে নেটিজেনদের ধারণা যদি সত্যি হয় তাহলে শীঘ্রই মৌনি রায়কে বিয়ের সাজ-পোশাকে দেখা যেতে পারে।