শীঘ্রই বিয়ে করতে চলেছেন আথিয়া-রাহুল!

4
শীঘ্রই বিয়ে করতে চলেছেন আথিয়া-রাহুল!

গোটা দেশের মানুষ আরও একবার এক বলিউড তারকার সঙ্গে ক্রিকেটারের বিয়ের সাক্ষী হতে চলেছে । পাত্রপাত্রী হলেন, কে এল রাহুল এবং আথিয়া শেট্টি। মেয়ের বিয়ে নিয়ে উচ্ছ্বসিত সুনীল শেট্টি ইতিমধ্যে আভাসে-ইঙ্গিতে জানিয়ে দিলেন, ডেস্টিনেশন ওয়েডিং হচ্ছে না। বিলাসবহুল হোটেলেও সাতপাক ঘুরবেন না দম্পতি।

তবে অনুষ্ঠান হবে কোথায়? কথায় কথায় ফাঁস হল সেই তথ্যও। সদ্য ওয়ার্ল্ড কাপ সফর সেরে দেশে ফিরেছেন কে এল রাহুল। তার পর থেকেই বিয়ের খবর মাথাচাড়া দিয়েছে। গত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন আথিয়া-রাহুল।

বেশ কিছু দিন ধরে তাঁরা নাকি একসঙ্গে থাকছেন। তাই আর দেরি নয়। শুভ দিন দেখে তারিখ বাছা হচ্ছে। শীঘ্রই বাজবে মেয়ের বিয়ের সানাই, জানালেন আথিয়ার বাবা সুনীল। তাঁর কথাতেই প্রকাশ পেল, বিলাসবহুল হোটেলে বিয়ের আয়োজন করার দিকে ঝুঁকছেন না তাঁর মেয়ে আর হবু জামাই।

খন্ডালায় সুনীলের বাসভবন ‘জাহান’-এই গাঁটছড়া বাঁধবেন রাহুল-আথিয়া। সূত্রের খবর, আয়োজনের দায়িত্বে থাকা এক ব্যবস্থাপক প্রায়ই সুনীলের বিলাসবহুল বাড়িতে আসা-যাওয়া করছেন। বাড়ি সাজানোর কথাবার্তা চলছে, এমনই খবর। হোটেলের বদলে সেজে উঠতে চলেছে নিজেদের ঘর।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুর দিকে একই কায়দার নিজেদের বাড়িতেই বিয়ে করেছিলেন রণবীর কপূর এবং আলিয়া ভট্টও। হয়তো তাঁরাই বলিউডে এই ধরনের বিয়ের চল শুরু করলেন।