তৃতীয় রাউন্ড শেষে প্রায় ৮০০০ ভোটে এগিয়ে শুভেন্দু অধিকারী

17
তৃতীয় রাউন্ড শেষে প্রায় ৮০০০ ভোটে এগিয়ে শুভেন্দু অধিকারী

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে শেষমেষ রাজ্যজুড়ে একুশের বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশিত হতে চলেছে। মাঝে আর মাত্র কয়েকটা ঘণ্টার অপেক্ষা। তারপরই একুশের যুদ্ধের অবসান হবে। বিজয়ী দল নির্বাচিত হবে। তাই রাজ্য রাজনীতির পারদ এখন তুঙ্গে। এই লড়াইয়ে বিজেপি এবং তৃণমূলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই বাঁধতে চলেছে। এমনই সম্ভাবনা দেখছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

একুশের হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম। এই কেন্দ্রে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং এককালীন তার দলীয় সদস্য তথা বর্তমান বিজেপির হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারী একে অপরের সম্মুখ সমরে। তাই স্বভাবতই রাজনৈতিক বিশ্লেষকদের নজরে রয়েছে নন্দীগ্রাম। সেই নন্দীগ্রামে নাকি তৃণমূল সুপ্রিমোকে পেছনে ফেলে দিয়ে তরতর করে এগিয়ে চলেছেন শুভেন্দু অধিকারী!

সকাল দশটা পর্যন্ত যে রিপোর্ট পাওয়া যাচ্ছে তাতে দেখা যাচ্ছে পোস্টাল ব্যালেট কাউন্টিংয়ে তৃতীয় রাউন্ড শেষে প্রায় ৮০০০ ভোটে পিছিয়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের দলের প্রাক্তন সদস্য শুভেন্দু অধিকারীর কাছে প্রথম রাউন্ড থেকেই পিছিয়ে রয়েছেন তৃণমূল সুপ্রিমো। এখনো বাকি ১৪ দফা কাউন্টিং। কাউন্টিং শেষে তৃণমূল সুপ্রিমো নিজের ফর্মে ফিরে আসতে পারেন কিনা, তা জানতে উদগ্রীব সারা রাজ্য।