একটা সময় কঙ্গনা নিজেও মাদকাসক্ত ছিলেন দাবী কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ণ সুমনের

3
একটা সময় কঙ্গনা নিজেও মাদকাসক্ত ছিলেন দাবী কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ণ সুমনের

সুশান্ত সিংয়ের মৃত্যুর পর আমরা দেখেছি বলিউডের অনেক গোপন তথ্য ফাঁস হতে। এর থেকেও বেশী, যে সব হাইপ্রোফাইল মানুষের ছবি দেখে আমরা আনন্দ পেতাম, যারা আমাদের এক প্রকার ইনফ্লুয়েন্সার তারাই নাকি মাদক আসক্তির অন্তর্গত। এই নিয়ে অনেক বোমা ফাটিয়েছেন কঙ্গনা রানাওয়াত নিজেও।

বলিউডের অনেক গোপন ও অবিশ্বাস্য কথাও সামনে রেখেছে। সাথে নিজের অভিজ্ঞতাও শেয়ার করেছেন। তবে এইসবের মধ্যেই সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে কঙ্গনা রানাওয়াতের। যা কিনা অনেক আগেই ছাড়া তার ইনস্টাগ্রামে। সেখানেই শোনা যাচ্ছে, তিনি নিজেই বলে যাচ্ছেন, তিনি কিভাবে কেরিয়ারের শুরুতে মাদক আসক্তির সাথে জড়িয়ে গিয়েছিলেন।

কঙ্গনা ভিডিও তে বলছে তিনি ছোটবেলাতেই বাড়ির থেকে পালিয়ে এসেছিল। তারপরেই তিনি বলিউডে সুযোগ পেয়েছিল। অনেক খ্যাতি জশ পেয়েছিল কিন্তু ব্যাক্তিগত জীবন একেবারে উথালপাতাল হয়ে গিয়েছিল। তখন তার বয়স ১৮ ও হয়নি। তিনি তখন এমন এমন মানুষের সাথে মিশেছিল, যে তার সত্যি জীবন ছাড়খাড় করে দিয়েছিল। তবে এইসবের মধ্যেই আগুনে ঘি ঢালার কাজ করে অধ্যয়ণ সুমনের ভিডিও।

তিনি সেখানে বলেন, ২০০৮ সালে কঙ্গনা তার জন্মদিনের পার্টিতে সবাইকে ইনভাইট করেন, ও সেখানেই তিনি বলেন চলো আজ রাত আমরা সবাই কোকেন নেই। আমি কঙ্গনার সাথে এর আগে গাঁজাও খেয়েছি। তবে আমি ওকে এইসব খেতে বাধা দিলে ও রাগ করে। কারণ আমার এইসব ভালো লাগত না। তারপর থেকেই আমাদের মধ্যে ঝামেলা শুরু হয়। এই ভিডিও মুম্বাই পুলিশ তদন্তে প্রমাণ হিসেবে, সাক্ষী হিসেবে কাজে লাগাবে । তবে এই নিয়ে কঙ্গনা বলেছেন, চাইলে আমার ব্লাড টেস্ট করুন, চাইলে ফোন রেকর্ড চেক করুন যদি মাদক পাচারকারীদের সাথে আমার কোনো যোগাযোগ প্রমাণ করতে পারেন তাহলে আমি মুম্বাই ছেড়ে চলে যাবো।