কিলি পল-এর উপর আততায়ী হামলা, অবস্থা আশঙ্কাজনক

13
কিলি পল-এর উপর আততায়ী হামলা, অবস্থা আশঙ্কাজনক

রক্তাক্ত তানজানিয়ার ভাইরাল যুবক কিলি পল।এতদিন ভিডিও-রিলস-শর্টস বানিয়ে নেটজনতার মন ভাল করে দিয়েছিলেন তিনি। এবার সেই সদাহাস্যময়, ছটফটে তানজানিয়ার যুবক কিলি পলই হামলার শিকার হলেন। অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা তাঁকে মারধর করে, ছুরি দিয়ে আঘাত করে। তাতে আহত হন কিলি।

এদিন তিনি নিজেই হাসপাতালের বিছানায় শুয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের উপর হামলার কথা জানিয়েছেন। নিজের ইনস্টাগ্রামে তিনি পোস্ট করে জানান, পাঁচজন মিলে আমার উপর হামলা চালায়। ছুরি চালায়, লাঠি দিয়ে মারধর করে। ডান হাত দিয়ে আটকাতে চাইছিলাম, তাই হাত জখম হয়েছে। হাতে ৫টা সেলাই পড়েছে। যারা আমাকে মারছিল, তারা পালিয়েছে। কিন্তু ভগবানের সহায়তায় আমি নিজেকে বাঁচাতে পেরেছি।

প্রসঙ্গত, প্রায় প্রতি সপ্তাহেই নেটদুনিয়ার চর্চার শীর্ষে উঠে আসে কোনও না কোনও ভারতীয় গান। নেটদুনিয়ার দৌলতে সীমান্ত ছাড়িয়ে তা জনপ্রিয়তা লাভ করে ভারতের বাইরেও। অনেকে সেই গানের সঙ্গে কোমর দুলিয়ে নেচে ভিডিও আপলোড করে থাকেন। তবে তাঁদের সকলকে পিছনে ফেলে দিয়েছেন তানজানিয়ার কিলি ও তাঁর বোন নিমা। কখনও হিন্দি ছবির গান কিংবা সংলাপে লিপ মিলিয়ে তো কখনও নাচ করে নজর কেড়েছেন তাঁরা। তাঁদের টিকটক ভিডিও দেখে বোঝা দায়, তাঁরা হিন্দি জানেন না।