ভিডিও ভাইরাল হতেই কটাক্ষের মুখে ঝিলিক

6
ভিডিও ভাইরাল হতেই কটাক্ষের মুখে ঝিলিক

সন্ধ্যে হলেই প্রত্যেকটা বাঙালির ঘরেই খুলে যায় টিভির পর্দা। কমবেশি সকলের বিভিন্ন সিরিয়াল দেখতে পছন্দ করেন। অনেকে সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের সাথে একাত্ম হয়ে যান, এমন অনেকেই রয়েছেন যারা সিরিয়ালে চরিত্রগুলোর সঙ্গে চরিত্রের অভিনয়টা অভিনেত্রীদেরকেও এক করে ফেলেন যার ফলে ধারাবাহিকগুলি শেষ হওয়ার পরেও সিরিয়ালের চরিত্রগুলোর ছাপ থেকে যায় দর্শকদের মনে।

এমনই একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল,” মা তোমায় ছাড়া ঘুম আসেনা”, যে ধারাবাহিকটি শেষ হয়ে গেছে বহুদিন কিন্তু এখনো পর্যন্ত দর্শকেরা মনে রেখেছেন ছোট্ট ঝিলকে, যে এই ধারাবাহিকটির নায়িকা ছিল। মাকে খুঁজে না পাওয়ার কষ্ট যেন কাঁদিয়ে দিয়েছিল দর্শকদের। সিরিয়ালের এই ছোট্ট নায়িকা ঝিলিক, যার আসল নাম তিথি বসু,যার অসাধারণ অভিনয়ের জন্য দর্শকদের কাছ থেকে সে অনেক প্রশংসা পেয়েছিল।

তবে এখন সেই ছোট্ট ঝিলিক কিন্তু আর ছোট নেই, সে এখন বড় হয়ে গেছে। মা সিরিয়ালে অভিনয় করার পর সে আর নতুন কোন সিরিয়ালে অভিনয় করেনি। অভিনেত্রী জানিয়েছে তিনি পড়াশোনা শেষ করেই আবার অভিনয় জগতে ফিরবেন। অভিনয় জগতের সঙ্গে যুক্ত না থাকলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট একটিভ রয়েছেন অভিনেত্রী।

ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে সম্পর্ক রয়েছেন তিনি। যদিও এই সম্পর্ককে তিনি কখনোই লুকোচুরি করেননি। সোশ্যাল মিডিয়ায় তাকে বহু সময় বিভিন্ন ভিডিও এবং ছবি পোস্ট করতে দেখা যায়। ওয়েস্টার্ন হোক কিংবা ইন্ডিয়ান সমস্ত পোশাকেই তাকে লাগে সুন্দর। ছবি এবং ভিডিওগুলোতে পড়ে যায় কমেন্টের ঝড় তার বিভিন্ন ছবিগুলি দেখে যেমন অনেকেই প্রশংসা করেন তেমনিও অনেকেও রুচিকর মন্তব্য করেন।

সোশ্যাল মিডিয়ায় তিথির খুল্লামখুল্লা প্রেমের কাহিনী বারবারই দেখা যায়। দেড় মাস আগে অভিনেত্রীর প্রেমের সম্পর্ক ৪বছর পূরণের উপলক্ষে ইনস্টাগ্রাম একাউন্টে প্রেমিকের সাথে কাটানো কিছু মুহূর্তের ছবি কোলাজ করে ভিডিও বানান, যে ভিডিওটি ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে।

যেখানে কমেন্ট সেকশনে যদি উকি মারা যায় তাহলেই দেখা যাবে সেখানে একগুচ্ছ ও শুভেচ্ছা নেটিজেন্দের তরফ থেকে এসেছে,সাথে নানা রকম কুরুচিকর মন্তব্য। একজন ইনস্টাগ্রাম ব্যবহারী কমেন্ট করে লেখেন যে,” ঝিলিক এমন করিস না মা বকবে।”