‘করোনার ঢেউ কমলেই আমরা সিএএ লাগু করব’ অমিত শাহ

6
'করোনার ঢেউ কমলেই আমরা সিএএ লাগু করব' অমিত শাহ

অমিত শাহ ফের সিএএর (CAA) নিয়ে আশ্বস্ত করলেন। তিনি গত লোকসভা নির্বাচনের আগে ২০১৯ সালে আলিপুরদুয়ারে এসে সিএএর পক্ষে সওয়াল করেছিলেন। আর গত বিধানসভা নির্বাচনের আগেও বাংলায় এসে এনিয়ে আশ্বাস দিয়েছিলেন তিনি।

এদিন তিনি শিলিগুড়ির মঞ্চ থেকে অমিত শাহ খোলাখুলি জানিয়ে দিলেন, বাংলায় সিএএ হবেই। এদিন তিনি শিলিগুড়ির মঞ্চ থেকে বলেন, তৃণমূল কংগ্রেস সিএএ নিয়ে ভুল বোঝাচ্ছে যে সিএএ লাগু হবে না। আমি আজ বলে যাচ্ছি করোনার ঢেউ কমলেই আমরা সিএএ লাগু করব।

অমিত শাহের মুখে ফের সিএএ লাগুর কথা শুনে তুমুল হাততালি পড়ে। অমিত শাহ আরও বলেন, মমতা দিদি আপনি এটাই চান যে অনুপ্রবেশকারীরা থাকুক। কান খুলে তৃণমূল শুনে নাও, সিএএর বাস্তবিকতা ছিল, বাস্তবিকতা আছে, বাস্তবিকতা থাকবে। কেউ এটা বদল করতে পারবে না।

তবে অমিত শাহের এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে পালটা সুর চড়ান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,একই কথা কথা বার বার, হিজ মাস্টার্স ভয়েস। তোতাপাখির বুলি। একই কথা বলে যাওয়া। এটা মিথ্যাচারের ভ্রষ্টাচার। এখানে যারা বাস করেন তাঁরাই ভোট দিয়ে প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী করেছেন। তাঁরা নাগরিক না হলে ভোট দিলেন কীভাবে?