ছেলে বাড়ি ফিরতেই কঠোর ব্যবস্থাপনা গ্রহণ করলেন শাহরুখ গৌরি

12
ছেলে বাড়ি ফিরতেই কঠোর ব্যবস্থাপনা গ্রহণ করলেন শাহরুখ গৌরি

প্রায় টানা এক মাস জেলে থাকার পর অবশেষে ছাড়া পেলেন শাহরুখ পুত্র। অনেক কাঠ-খড় পুড়িয়ে অবশেষে ছেলেকে বাড়িতে ফেরাতে পেরেছেন শাহরুখ খান। এই কদিন খান পরিবার সম্পূর্ণ পরিমাণে বিধ্বস্ত হয়ে গিয়েছিল। পূজা থেকে বিবাহ বার্ষিকী সবকিছু স্থগিত করে রাখা হয়েছিল। তাই এবার শাহরুখপুত্র বাড়িতে ফিরতে না ফিরতেই খুশির হাওয়া খেলে গেছে সম্পূর্ণ খান পরিবারে। তবে এবার আরিয়ানকে নিয়ে একটু বেশি চিন্তিত শাহরুখ খান। ছেলে বাড়ি ফেরার পর কিছু কঠোর ব্যবস্থাপনা গ্রহণ করেছেন খান পরিবার।

একটি সংবাদমাধ্যম সূত্র থেকে খবর পাওয়া গেছে, গোটা ঘটনায় নাকি ভীষণভাবে ভয় পেয়ে গেছেন কিং খান। এতদিন ছেলেকে ছেড়ে থাকতে হবে তা হয়তো বুঝতে পারেননি তিনি। ছেলেকে ফিরিয়ে আনতে পারবেন এত তাড়াতাড়ি সেটা হয়তো বুঝতে পারেননি কিং খান। তাই ছেলেকে বাড়ি ফিরিয়ে আনার পর ছেলের সুরক্ষার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহণ করার কথা চিন্তা ভাবনা করেছেন শাহরুখ খান এবং গৌরি খান।

জানা যাচ্ছে, আরিয়ান জন্য এবার ব্যক্তিগত দেহরক্ষী রাখা হবে। শাহরুখ খানের নিরাপত্তার দায়িত্বে যেমন রয়েছেন দেহরক্ষী রবি সিং, তেমনি এবার আরিয়ানের দেহরক্ষী রাখার চিন্তাভাবনা করছেন শাহরুখ খান। শাহরুখ খানের মতে, যদি আরিয়ানের দেহরক্ষী থাকতো তাহলে হয়তো এই ঝামেলায় পড়তে হতো না আরিয়ানকে। তাই ছেলেকে কুসঙ্গ থেকে বাঁচাতে এবার দেহরক্ষী রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছেন কিং খান। আপাতত একজন বিশ্বস্ত দেহরক্ষীর খোঁজ করা হচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবার জামিন নিয়ে ছাড়া পেলেও কিছু নিষেধাজ্ঞা জারি করা হয়েছে আরিয়ান খানের ওপর। এখনই তিনি বিদেশে যেতে পারবেন না। তার পাসপোর্ট সমস্ত জমা রাখা আছে বিশেষ আদালতের কাছে। এমনকি দেশের মধ্যে ঘোরাফেরা করলে অনুমতি নিতে হবে এনসিবি কর্তাদের কাছ থেকে। মাদক মামলায় জড়িত এমন কারোর সঙ্গে কথাবার্তা বলতে পারবেন না আরিয়ান খান। আপাতত কার্যত কিছুটা গৃহবন্দি অবস্থায় থাকতে হবে তাঁকে।