কাজের ফাঁকে সময় পেলেই চলে যায় কুকুরের কাছে, খাওয়ায় খাবার, ভিডিও শেয়ার করলেন নিখিল

10
কাজের ফাঁকে সময় পেলেই চলে যায় কুকুরের কাছে, খাওয়ায় খাবার, ভিডিও শেয়ার করলেন নিখিল

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলি। জি বাংলার রানী রাসমণি সিরিয়ালের পর এই সিরিয়ালটির টিআরপি আকাশ ছোঁয়া। সম্প্রতি সিরিয়ালে দেখা যাচ্ছে যে, কৃষ্ণকলি দুর্ঘটনার শিকার হয়ে স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে। অন্যদিকে তার মেয়ে সবে মাত্র ১৮ বছর পূর্ণ করেছে। মায়ের মত সেও অসাধারণ প্রতিভার অধিকারী। খুব ভালো গান গায় সে।

কলকাতাতে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য মায়ের সঙ্গে আসে কৃষ্ণকলি র মেয়ে। এরপর ঘটনাচক্রে মেয়ে পাচারকারী মানুষদের হাতে পড়ে যায় মা এবং মেয়ে। তাদের সেখান থেকে উদ্ধার করে নিখিল। বাড়িতে নিয়ে আসে কৃষ্ণকলি এবং তার মেয়েকে, অবশ্যই অজান্তে। কৃষ্ণকলি এবং তার স্বামী নিখিলের মিলন হবে কিনা তা জানতে হলে দেখতে হবে, কৃষ্ণকলি।

এ তো গেল সিরিয়ালের কথা। বাস্তব জীবনে নিখিল প্রেমে মত্ত তার বহুদিনের বান্ধবী তৃণার সঙ্গে। কিন্তু তৃণা ছাড়াও নিখিল ভালোবাসে কুকুরদের। শুধুমাত্র বিদেশি কুকুর নয়, দেশী রাস্তার কুকুর কেও ভালোবাসে নিখিল। শুটিংয়ের ফাঁকে যখনই সময় পায়, তখনই চলে যায় কুকুরের কাছে।

কিছুদিন আগে রাতের অন্ধকারে বোনকে নিয়ে নিখিল গিয়েছিলেন রাস্তার কুকুর কে খাবার খাওয়াতে। সেখানে প্রাণভরে কুকুরের সঙ্গে সময় কাটিয়ে বাড়ি ফিরে আসেন তিনি। নিজেই সেই ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিও দেখে সকলেই প্রশংসা করেন নিখিলের ভালোবাসার। বাস্তব জীবনেও যে নিখিল একজন ভালো মনের মানুষ, তা বারবার প্রমাণিত হয়ে যায় এই সমস্ত ভিডিও দেখে।