বিগত ৪ দিন ধরে শুধুই বিস্কুট খাচ্ছেন আরিয়ান খান! একবারও যায়নি বাথরুমে

6
বিগত ৪ দিন ধরে শুধুই বিস্কুট খাচ্ছেন আরিয়ান খান! একবারও যায়নি বাথরুমে

মুম্বাইয়ের আর্থার রোড জেলে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান দিন কাটাচ্ছে। ৮ অক্টোবর দুপুরে তাঁকে সেখানে নিয়ে যাওয়া হয়। জেল বন্দি আরিয়ান খানের পরিস্থিতি নিয়ে এখন চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে।

জেল সূত্র খবর, আরিয়ান জেলে ঢোকার পর থেকে ঠিকমতো খাবার কায়নি। বিগত ৪ দিন ধরে সে শুধু বিস্কুট খেয়েই রয়েছে। জেল প্রশাসন আর কর্মীরা তাঁকে লাগাতার বোঝানোর চেষ্টা করে চলেছে, কিন্তু খিদে পায়নি বলে আরিয়ান কিছুই মুখে নিচ্ছে না। এটাও জানা যাচ্ছে যে, জেলের কর্মী আরিয়ানকে পারলে জি বিস্কুট দিয়েছে, যা খেয়েই বাদশা পুত্র টিকে রয়েছে। আরিয়ানের কাছে আর মাত্র ৩ বোতল জল রয়েছে।

আরিয়ান জলের এক ডজন বোতল জেলে ঢোকার আগে কিনেছিল। জেলের নিয়ম অনুযায়ী, কয়দি নিজের সঙ্গে ২ হাজার ৫০০ টাকা নিয়ে জেলে ঢুকতে পারবে। ওই টাকা জেলের অ্যাকাউন্টে জমা থাকে আর তাঁর বদলে কয়দিকে এক মাসের কুপন দেওয়া হয়। ওই কুপনের ব্যবহার করে কয়দি জেলের ক্যান্টিন থেকে সাবান, তেল, টুথপেস্ট কিনতে পারে।

এছাড়াও জেলের ক্যান্টিনে নোনতা বিস্কুট এবং চিপসের প্যাকেট পাওয়া যায়। আরিয়ান তিন থেকে চারদিন ধরে বাথরুম মুখো হচ্ছে না। আর তাঁর এই কাজের জন্য জেলের কর্মী এবং প্রশাসন চিন্তিত রয়েছে।