সুনিপুণভাবে পাক মডেলের বুকের মেকআপ করছেন আর্টিস্ট! ভাইরাল ভিডিও

19
সুনিপুণভাবে পাক মডেলের বুকের মেকআপ করছেন আর্টিস্ট! ভাইরাল ভিডিও

গ্ল্যামার ওয়ার্ল্ড মানে খোলামেলা পোশাক। গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই বিতর্ক এবং নগ্নতা। আমাদের ধরাছোঁয়ার বাইরে যে মানুষ গুলি থাকে তাদের জীবন সম্পর্কে সব সময় আমাদের কৌতুহল থাকে। তাদের লাইফ স্টাইল সম্পর্কে একটি আলাদা আকর্ষণ থাকে আমাদের। বলিউড অভিনেতা অভিনেত্রীরা নিজেদের জীবনের কিছু অংশ সকলের কাছে মেলে ধরার জন্য এখন ইনস্টাগ্রাম ব্যবহার করেন ভীষণভাবে। ইন্সটাগ্রামের মাধ্যমে আমরা জানতে পারি তাদের গতিবিধি।

বলিউড অভিনেত্রীদের মাঝে মাঝেই দেখা যায় বিকিনি শুট করতে। বিকিনি পড়ে কনফিডেন্স এর সঙ্গে তারা অবাধ চলাচল করেন সর্বত্র। কখনো মালদ্বীপে সমুদ্রসৈকতে, কখনো আবার নিজের বাসস্থানে, বিকিনি পরিহিত এই সমস্ত ছবি দেখে আজকাল আমরা ভীষণ ভাবে অভ্যস্ত। সকলের সামনে নিজেদের মেলে ধরার জন্য দিবারাত্র এক করে দেন তারা। হেলথ কনসাস থাকার পাশাপাশি শরীর চর্চায় ব্যস্ত থাকেন তারা।

তবে আজ কথা বলবো একজন পাকিস্তানি মডেল এর কথা যিনি নিজের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর ভাইরাল হয়ে যান। এই পাকিস্তানী মডেলের নাম কেউ জানেনা। তিনি নিজের নাম প্রকাশ করেন না সকলের কাছে। এই পাকিস্তানি মডেল সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে যা ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে মেকআপ রুমে বসে রয়েছেন মডেল। কিভাবে তার মেকআপ করা হচ্ছে সেটাই ভিডিওর মাধ্যমে সকলের সামনে তুলে ধরেছেন তিনি। তার পরনে রয়েছে একটি কালো এবং নীল রঙের অন্তর্বাস। মেকআপ আর্টিস্ট তার বক্ষ বিভাজিকা তে মেকআপ করছেন নিপুণভাবে। সুনিপুণভাবে মডেলের বুকের মেকআপ করে ফেলেছেন তিনি।

মুখ এবং শরীরের দুটি জায়গায় মেকআপ যেনো এক রকম থাকে, সেটি খেয়াল রাখার জন্য সুদক্ষ মেকআপ আর্টিস্ট দরকার। সুদক্ষ মেকআপ আর্টিস্ট না হলে ক্যামেরার সামনে ভীষণভাবে অপ্রস্তুতে পড়তে হয় নায়িকাদের। তাই এই বিষয়গুলি নজর রাখতে হয় মেকআপ শিল্পীদের।

কার্তিক আরিয়ানের একটি ফ্যান পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে এবং মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। ভিডিওর মাধ্যমে আরও একবার বলিউড-টলিউড এর অজানা তথ্য সকলের সামনে উঠে গেল।