গ্রেফতার রিয়া চক্রবর্তী, নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো তাকে গ্রেফতার করলেন

5
গ্রেফতার রিয়া চক্রবর্তী, নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো তাকে গ্রেফতার করলেন

এবার গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো এবার তাকে গ্রেফতার করলেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই তার বাবা রিয়া চক্রবর্তীর নামে মামলা করেন আর তার তদন্তের দ্রুত এবার গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী। কিছুদিন আগেই রিয়ার ভাই সৌভিক গ্রেফতার হয়ে গেছে। এবার তিনিও নার্কোটিক্সের দ্বারা গ্রেফতার হলেন।

আসলে রিয়ার ভাই সৌভিকের কাছ থেকেই জানা গেছে রিয়া নাকি সুশান্তকে ড্রাগ পর্যন্ত দিয়েছে। আর সেই কারণেই এবার মাদক চক্রে গ্রেফতার করা হল তাকে। কিছুদিন আগেই রিয়ার ভাই সৌভিক, ম্যানেজার মিরান্ডা ও স্টাফ দীপেশকে গ্রেফতার করা হয়েছে। এবার রিয়া চক্রবর্তী কেও গ্রেফতারের সমস্তকাজ ইতিমধ্যে শুরু হয়ে গেছে। আর সেটার মেমো বানানো শুরু হয়ে গেছে। বিকাল ৫ টার সময় তাকে অফিসিয়ালি গ্রেফতার করা হবে। গত তিনদিন থেকে এই বিষয় নিয়ে প্রশ্ন করা হয়েছিল, এবার সেটার দ্রুত গ্রেফতার রিয়া চক্রবর্তী।

গ্রেফতার করার পরেই তাকে নিয়ে যাওয়া হবে মেডিক্যাল চেক আপের জন্য, সেখানেই তার শারীরিক ভারসাম্য ক্ষতিয়ে দেখা হবে। তদন্তে নাকি রিয়া স্বীকার করেছে তিনি মাদক দ্রব্যের সাথে যুক্ত ছিল গাঁজা, ড্রাগ এইসব নিয়েছে তিনি। এমনকি সুশান্তের কোনো এক শুটিংয়ের সেটেও ড্রাগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এখানেই শেষ না, রিয়া ও সৌভিক ২০-২৫ জন বলিউডের তারকাদের নাম বলেছে যারাও কিনা এর সাথে যুক্ত। কেদারনাথ ছবির শুটিংয়ে নাকি সুশান্ত দৈনিক গাঁজা খেয়েছে এমনটাও বলেছে রিয়া চক্রবর্তী। এই নিয়ে রিয়ার আইনজীবী বলেছেন, রিয়া তার জীবনে আসার পরেই যে তিনি মাদকে আসক্ত হয়েছেন তা নয়, তার অনেক আগের থেকেই তিনি মাদক নিতেন। কেদারনাথ ছবির শুটিংয়েও তিনি মাদক নিয়েছিলেন।