অর্জুন কাপুরের বান্ধবী মালাইকা আরোরাও কোভিড পজেটিভ, রয়েছেন হোম আইসোলেশনে

7
অর্জুন কাপুরের বান্ধবী মালাইকা আরোরাও কোভিড পজেটিভ রয়েছেন হোম আইসোলেশনে

করোনা আক্রান্তের খবর এখন বলিউড কিংবা টলিউড সব জায়গাতেই বিরাজমান। এর আগেও আমরা শুনেছিলাম বিগবি ও তার পরিবার করোনায় আক্রান্ত হয়েছিলেন। আবারও এই সপ্তাহে রবিবারে শোনা যায় অভিনেতা অর্জুন কাপুর করোণায় আক্রান্ত হয়েছেন। এবং তার সাথেসাথে কিছুক্ষণ পরেই শোনা যায় অর্জুন কাপুরের বান্ধবী মালাইকা আরোরাও কোভিড পজেটিভ হয়েছেন। তবে তারা দুজনেই জানিয়েছেন যে তাদের সেরকম কোনো উপসর্গ নেই এবং দুজনেই এখন আইসোলেশনে রয়েছেন।

অভিনেতা অর্জুন কাপুর নিজের কোভিড পজিটিভ হওয়ার কথা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, সবাইকে সাবধান হওয়ার বার্তা জানিয়েছেন। অর্জুন তার ইনস্ট্রাগ্রামে লিখেছেন, আমার কর্তব্য সবাইকে জানানো যে আমি কোভিড পজেটিভ। অবশ্য আমি এখন সুস্থ রয়েছি এবং হোম আইসোলেশনে আছি সেরকম আমার কোন উপসর্গ নেই। তিনি আরো লিখেছেন যে, সকলকে আমি ধন্যবাদ জানাই আমাকে সমর্থন করার জন্য এবং আগামী দিনগুলিতে আমি আমার স্বাস্থ্য সম্পর্কে আপডেট দেব। শেষে অর্জুন লিখেন মানবতার জয় হবে এবং আমরা এই কঠিন সময় এবং ভাইরাসকে কাটিয়ে উঠতে পারব।

এই পোস্টটির প্রতিবার্তা সহ অনেকেই অর্জুন কাপুরকে শুভেচ্ছা জানিয়েছেন, হর্ষবর্ধন কাপুরসহ পরিনীতি চোপড়া এবং নিরমিত কর লিখেছেন প্রতিবার্তা হিসেবে গেট ওয়েল সুন। অর্জুন কাপুরের কাকাতো ভাই হর্ষবর্ধন কাপুর লিখেছেন, আমি ভালো অনুভব করছি, আমার ভাই একজন যোদ্ধা। তবে, এখন অর্জুন কাপুরের পরবর্তী ছবি রমকম সিনেমার শুটিং আপাতত বন্ধ রয়েছে তার কোভিড পজিটিভ হওয়ার কারনে।