পুরনো ফোন নিয়ে টেনশনে আছেন? এখন ফ্লিপকার্টে বিক্রি করুন পুরনো ফোন

37
পুরনো ফোন নিয়ে টেনশনে আছেন? এখন ফ্লিপকার্টে বিক্রি করুন পুরনো ফোন

আমরা অনেকেই অনলাইনে কেনাকাটা করে থাকি বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে। এবার ফ্লিপকার্ট (Flipkart) ব্যবহারকারীদের কেনাকাটার অভিজ্ঞতা বাড়াতে নতুন ফিচার চালু করে চলেছে। এখন Flipkart একটি নতুন প্রোগ্রাম শুরু করেছে।

এর সাহায্যে ইউজাররা তাদের পুরনো ফোন ফ্লিপকার্টে বিক্রি করতে পারবেন। Flipkart-এর Sell Back প্রোগ্রামের মাধ্যমে গ্রাহকরা তাদের পুরনো স্মার্টফোন বিক্রি করতে পারেন। যাইহোক, এখানে লক্ষণীয় যে বাইব্যাক মূল্য গ্রাহকদের ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স গিফট ভাউচার আকারে দেওয়া হবে, নগদে নয়। Flipkart-এর  এই প্রোগ্রামটি দিল্লি, কলকাতা, পাটনা সহ সারা দেশে ১৭০০ টি পিনকোডের জন্য উপলব্ধ হয়েছে।

এই প্রোগ্রামের মাধ্যমে, ইউজাররা Flipkart-এ তাদের পুরনো ফোন বিক্রি করতে পারবেন। এর জন্য ফোনটি যে ফ্লিপকার্ট থেকে কেনা হয়েছে তা জরুরি নয়। কোম্পানি বলেছে যে, এই প্রোগ্রামটি আগামী সময়ে অন্যান্য বিভাগেও সম্প্রসারিত হবে।

এই প্রোগ্রামটি Flipkart অ্যাপের নীচের বারে উপলব্ধ। পরিষেবাটি ব্যবহার করতে, আপনাকে আপনার স্মার্টফোনে Flipkart অ্যাপ ডাউনলোড করতে  হবে। এর পর নীচে দেওয়া Sell back অপশনটি সিলেক্ট করতে হবে। মূল্য জানতে গ্রাহকদের তিনটি প্রশ্নের উত্তর দিতে হবে।

এর পরে একজন Flipkart এক্সিকিউটিভ ৪৮ ঘন্টার মধ্যে আপনার হ্যান্ডসেট নিতে আসবেন। যাচাইকরণ সম্পূর্ণ হওয়ার পরে, ক্রেতাদের জন্য একটি ফ্লিপকার্ট ইলেক্ট্রনিক্স গিফট ভাউচার জারি করা হবে। ক্রেতারা এই ভাউচার ব্যবহার করে Flipkart থেকে কেনাকাটা করতে পারবেন।