সম্পর্কে আছে নাকি সিঙ্গেল? মহিলা ভক্তদের জানালেন সোনাজয়ী নীরজ

12
সম্পর্কে আছে নাকি সিঙ্গেল? মহিলা ভক্তদের জানালেন সোনাজয়ী নীরজ

সিঙ্গেল নাকি প্রেমিকা আছে? নিজের মুখেই মহিলা ভক্তদের জানালেন সোনাজয়ী নীরজ চোপড়া। নীরজ চোপড়া অলিম্পিকের জ্যাভলিন থ্রো-র ফাইনাল রাউন্ডে 87.58 মিটার জ্যাভলিন থ্রো করে সকলকে টেক্কা দিয়ে সোনা জিতে নিয়েছেন। অলিম্পিকে সোনা জেতার পর থেকে বেড়ে চলেছে নীরজের ফ্যান ফলোয়ার্স। অলিম্পিকের আগে সোশ্যাল মিডিয়ায় মাত্র এক লক্ষ ফলোয়ার ছিল নীরজের।

অলিম্পিকে সোনা জেতার পর রাতারাতি সেই ফলোয়ার সংখ্যা পেরিয়ে গিয়েছে 30 লক্ষ। সেইসঙ্গে ঝড়ের গতিতে বাড়ছে নীরজের মহিলা ফলোয়ারের সংখ্যা। ভারতের যুবতী মহিলারা নীরজের জন্য পাগল কারণ একজন ভালো খেলোয়াড় এর পাশাপাশি নীরজের চেহারাও খুবই সুন্দর।

অনেকেই আবার সোশ্যাল মিডিয়ায় জানতে চেয়েছেন নীরজ কি সিঙ্গেল নাকি তার প্রেমিকা রয়েছে? এবার সেই সমস্ত মহিলা ভক্তদের জন্য খুশির খবর দিলেন নীরজ।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “আমি পুরোপুরি ভাবে সিঙ্গেল তবে এখনই কোন সম্পর্কে জড়াতে চাই না। এখন আমার ফোকাস খেলার প্রতি।”

ভারত একটি মাত্র সোনা জিতেছে এবারের টোকিও অলিম্পিকে। আর ভারতের এই একমাত্র সোনা এসেছে নীরজ চোপড়ার হাত ধরে। পানিপথের ছেলে নীরজ চোপড়া দুর্দান্ত জ্যাভলিন থ্রো করে ভারতকে সোনা এনে দিয়েছেন। এরই পাশাপাশি সারা দেশের নাম উজ্জ্বল করেছেন বিশ্ব মঞ্চে। স্বাধীনতার ঠিক কয়েকদিন আগে 7 আগস্ট অলিম্পিকে সোনা জিতেছেন নীরজ চোপড়া। নীরজের সেই সোনাজয়ী সেলিব্রেশন এখনো পর্যন্ত চলছে দেশজুড়ে।

নীরজের হাত ধরেই 121 বছরের খরা কাটিয়ে অ্যাথলেটিক্সে ভারতের প্রথম সোনার এল। এই নিয়ে স্বাধীনতার পর দ্বিতীয় সোনা জিতল ভারত। 2008 সালে বেজিং অলিম্পিকে সোনা জিতেছিলেন ভারতের অভিনব বিন্দ্রা তারপর নীরজের হাত ধরে ভারতে এল দ্বিতীয় সোনা।