শুরু হয়েছে Apple Days Sale! সস্তায় মিলছে iPhone 12 Mini

14
শুরু হয়েছে Apple Days Sale! সস্তায় মিলছে iPhone 12 Mini

উৎসব শুরু হওয়ার আগেই যদি আইফোন কেনার শখ থেকে থাকে তাহলে তা পূরণ করার সময় এসে গেছে। কারণ Apple Days Sale শুরু হয়ে গিয়েছে। আজকে তার শেষ দিন। আই ফোন ছাড়াও অ্যাপেল ম্যাক, আইপ্যাড ও অ্যাপেল ওয়াড-এর উপরেও দুর্দান্ত ছাড়ের অফার চলছে। iPhone 12 Mini-তে সবথেকে বেশি ছাড় পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্ট-এ এই ফোনের দাম ৬৭,৯০০ টাকা ধার্য করা হয়েছে। তবে আজকের মধ্যে কিনলে পেয়ে যাচ্ছেন আকর্ষণীয় অফার।

আজ যদি আপনি iPhone 12 Mini কিনতে চান তাহলে ৬ হাজার টাকা সস্তাতে পেয়ে যাবেন। HDFC কার্ড ব্যবহার করে iPhone 12 Mini কিনলে ইনস্ট্যান্ট ৬ হাজার টাকা ছাড় পেয়ে যাবেন। ইজি ইএমআই-তে কিনলেও একই টাকা ছাড়া পাওয়া যাচ্ছে। iPhone 12 Pro, iPhone 12 Pro Max-এও ছাড় পাওয়া যাচ্ছে। iPhone 12 ৪ জিবি RAM ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৭৭,৯০০ টাকায় এবং iPhone 12 Pro কিনতে পারবেন ১,১৫,৯০০ টাকায় ও প্রো ম্যাক্স-এর দাম ১,৩৫,৯০০ টাকা ধার্য করা হয়েছে শুধুমাত্র আজকের জন্য।

iPhone 11-এ ৮ শতাংশ সেল চলছে যার দরুন এখন দাম উঠেছে ৪৯,৯৯৯ টাকা। iPhone 11 Pro-তে ২৯ শতাংশ ছাড় দেওয়া হয়েছে ফলে দাম হয়েছে ৭৪,৯৯৯ টাকা। iPhone XR কিনতে পারবেন ৩১৯৯৯ টাকায় এবং iPhone SE পেয়ে যাবেন ৩১,৯৯৯ টাকায়। তাহলে আর দেরি কেন? সস্তায় আইফোন কেনার এই সুবর্ণ সুযোগ যেন মিস করবেন না।