আনমনা হয়ে আকাশের দিকে তাকিয়ে একটু অন্যরুপে ধরা দিলেন কৃষ্ণকলির তিয়াসা

7
আনমনা হয়ে আকাশের দিকে তাকিয়ে একটু অন্যরুপে ধরা দিলেন কৃষ্ণকলির তিয়াসা

কৃষ্ণকলি সিরিয়ালের তিয়াসা রায়। ইতিমধ্যেই তিনি আমাদের সকলের প্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন। একেবারে ভিন্ন স্বাদের একটি গল্প নিয়ে শুরু হয়েছিল কৃষ্ণকলি। একটি গ্রামের মেয়ের নিজের স্বপ্ন পূরণের কাহিনী নিয়ে তৈরি হয়েছিল সিরিয়াল। জীবনে প্রথম কোন সিরিয়ালই এত সুন্দর অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন তিয়াসা রায়। কিন্তু চরিত্র অনুযায়ী তিনি যেমন সেজে থাকেন, আদতে কিন্তু তিনি একেবারেই তাই নয়।

ব্যক্তিগত জীবনে তিনি অসাধারণ সুন্দরী। তাই গায়ের রং একেবারেই চাপা নয়। টিভির পর্দায় আমরা যাকে দেখে শুধুমাত্র শাড়ি পড়ে থাকতে, ব্যক্তিগত জীবনে তিনি কিন্তু খুবই স্টাইলিশ একজন মহিলা। শুধু তাই নয়, অন্যদের তুলনায় সোশ্যাল মিডিয়াতেও তাকে বেশি একটিভ থাকতে দেখা যায়।

সম্প্রতি তিনি বিভিন্ন রূপে সোশ্যাল মিডিয়াতে সকলের সামনে এসেছেন, তার এই রূপ দেখে সকলেই তাকে আরো বেশি করে পছন্দ করেছেন। তেমনই একটি ছবি তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। এটি সম্ভবত কোন বাড়ির ছাদে তোলা ছবি। তার ছবির ব্যাকগ্রাউন্ড এ রয়েছে শুধুই প্রকৃতি। তিনি এই ছবিটি পোস্ট করে ক্যাপশন লিখেছেন, ইন নেচার, নাথিং ইজ পারফেক্ট এন্ড এভরিথিং ইস পারফেক্ট। অর্থাৎ প্রকৃতির বুকে দাঁড়িয়ে আমাদের সকলকেই সুন্দর দেখতে লাগে।

তার এই ছবিটিতে তিনি পরে রয়েছেন একটি লাল রঙের কুর্তি, নীল রঙের জিন্স এবং সাদা স্নিকার। তার হাতে রয়েছে একটি স্মার্ট ফোন, এবং চুলটা খুব সুন্দর করে বাঁধা। তিনি আকাশের দিকে তাকিয়ে আনমনা হয়ে দাঁড়িয়ে রয়েছেন।

ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বহু মানুষ এটি পছন্দ করেছেন। লাইক এর সাথে সাথে বেড়েছে কমেন্টের সংখ্যাও। এরকম আরো অনেক ছবি তিয়াসা রায় যাতে ভবিষ্যতে পোস্ট করেন, তার জন্য অনুরোধ করেছেন অনেকে।