সম্প্রতি ইনস্টাগ্রামে বেবি বাম্পের ফটো শেয়ার করলেন অনুষ্কা শর্মা

5
সম্প্রতি ইনস্টাগ্রামে বেবি বাম্পের ফটো শেয়ার করলেন অনুষ্কা শর্মা

গত আগস্ট মাসে বিরাট-অনুষ্কা আইপিএল শুরু হওয়ার আগে। নিজেদের পরিবারে নতুন সদস্য আসার কথা নেট দুনিয়ায় জানিয়েছিলেন। অনুষ্কা শর্মা ইনস্টাগ্রামে নিজেদের বেবি বাম্পের ফটো শেয়ার করলেন। ক্যাপশনে তিনি লিখলেন জীবনে এর থেকে বড় অভিজ্ঞতা সতিকারের বলতে আর কিছুই হয় না।

ইনস্টাগ্রামে যে ফটোটি শেয়ার করেছে সেখানে তিনি একটি সাদা রংয়ের টপ ও নীল রঙের প্যান্ট পড়ে সমুদ্রে দাঁড়িয়ে রয়েছে। এবং সে তার নিজের বেবি বাম্পের দিকে তাকিয়ে রয়েছে ভালোবাসার সাথে। অনুষ্কা এই ছবির শিরোনামে লিখেছেন, আপনার শরীরের মধ্যে বেড়ে ওঠা একটা জীবন যার উপর আপনার কোন নিয়ন্ত্রণে নেই। এই অভিজ্ঞতা পৃথিবীর সবচেয়ে বড় অভিজ্ঞতা আর এর থেকে বড় অভিজ্ঞতা আর কিছু হতে পারে না। অন্যদিকে তার স্বামী এবং তারকা ক্রিকেটার বিরাট কোহলি মন্তব্য করেছিলেন আমার পুরো পৃথিবী এক ফ্রেমে বন্দী রয়েছে এখন।

২০১৭ সালে ইতালি্তে দুজনের বিবাহ হয়েছিল। এরপরই আস্তে আস্তে করে বৈবাহিক সুন্দর জীবন পরিচালিত হচ্ছিল। গত মাসে যখন বিরাট-অনুষ্কা ফটো শেয়ার করে। ক্যাপশানে লিখেন তারা বাবা-মা হতে চলেছে এবং 2021 সালে তাদের জীবনে একজন নতুন সদস্যকে আনতে চলেছে। তখন তারা তাদেরকে একটি ফটোশুটে দেখা গিয়েছিল। ঠিক একইভাবে বেরিবাম্পের ফটো অনুষ্কা ক্যাপশন লিখে শেয়ার করলেন। নেটিজেনরাও এই পোস্টটিকে যথেষ্ট পরিমাণে পছন্দ করেছেন এবং অনেক মুগ্ধতা পোষন করেছেন।