অন্তঃসত্ত্বা অবস্থাতেও সাবলীলভাবে শ্যুটিং করতে ব্যস্ত অনুষ্কা শর্মা, শেয়ার করলেন ছবি

14
অন্তঃসত্ত্বা অবস্থাতেও সাবলীলভাবে শ্যুটিং করতে ব্যস্ত অনুষ্কা শর্মা, শেয়ার করলেন ছবি

অন্যান্য দম্পতির মধ্যে আমাদের প্রিয় দম্পতি হলো বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। চলতি বছরই আইপিএল শুরু হবার আগে ভিরাট কহলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়ে সকলকে জানিয়ে ছিলেন তাদের বাড়িতে নতুন অতিথি আসার কথা। এই কথা সকলকে জানানোর পর আইপিএলের উদ্দেশ্যে সস্ত্রীক তিনি উড়ে যান দুবাইতে। সেখানে খেলা চলাকালীন তিনি যেটুকু সময় পেতেন সেটুকু সময় দিতেন তার স্ত্রীকে।

শুধু তাই নয় সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার খেলার ফাঁকে স্ত্রীর খেয়াল রাখার একটি ছবিও ভাইরাল হয়েছিল। এই ছবিতে দেখা যায় তিনি খেলার ফাঁকে তার স্ত্রীকে জিজ্ঞাসা করছেন খাওয়া হয়েছে কিনা? এই ছবি ভাইরাল হতেই তাদের ভালোবাসা আরো একবার চর্চা তে এসেছিল। অনুষ্কা ও সমানতালে গ্যালারিতে বসে সাপোর্ট করে গেছে তার স্বামীকে।

আইপিএল শেষ হবার পর তারা আবার চলে আসেন মুম্বাইতে। মুম্বাইতে আসার পর একটি এড এর জন্য শুট করতে দেখা যায় অনুষ্কা শর্মা কে। এছাড়া তিনি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যেখানে তাকে অন্য একটি স্যুটে ব্যস্ত থাকতে দেখা যায়। তার এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে যা লেখা রয়েছে তাতে স্পষ্ট যে, শুধুমাত্র অন্তঃসত্ত্বা অবস্থাতে নয় সন্তান জন্ম দেবার পরও বেশি দিন বাড়িতে থাকতে রাজি নয় অভিনেত্রী। সন্তান জন্ম দেওয়ার পর আবার খুব তাড়াতাড়ি তার নিজস্ব জীবনে ফিরে আসার চেষ্টা করবেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থাতেও খুব সাবলীলভাবে তিনি শ্যুটিং করতে ব্যস্ত দেখা যায় তাকে, এটি খুবই ভালো শরীরের লক্ষণ বলেই মনে করা হচ্ছে।