এই প্রথম মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন অনুষ্কা শর্মা, মুহূর্তেই ভাইরাল ছবি

6
এই প্রথম মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন অনুষ্কা শর্মা, মুহূর্তেই ভাইরাল ছবি

নতুন বছরে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির সংসারে এলো নতুন খবর। ছোট্ট কন্যা সন্তানের খবর সোশ্যাল মিডিয়াতে প্রচার করার পর পড়ে যায় হইচই। এক রতি মেয়েকে একবার চোখের দেখা দেখার জন্য আকুল হয়ে থাকে ভক্তরা। কিন্তু গর্ভাবস্থার থেকেই এই জুটি জানিয়ে দেন যে তাদের আগত সন্তানের ছবি সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখবেন তারা।

অনুষ্কা শর্মার কন্যা সন্তানের ছবি দেখতে না পাওয়ার পর স্বাভাবিকভাবেই মুষড়ে পড়েছিলেন বহু মানুষ। তবে এবার সকলের জন্য একটা সুসংবাদ। সোমবার সকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন অনুষ্কা শর্মা। সেখানে দেখা যায় তার কোলে ছোট্ট সন্তানকে। পাশে দাড়িয়ে রয়েছে বিরাট কোহলি।

স্বামী এবং সন্তান নিয়ে হাসিমুখে ছবি পোস্ট করতে দেখা গেল অনুষ্কা শর্মা কে। এই তারকা দম্পতি একমাত্র মেয়ে নাম রেখেছে ভামিকা ভামিকা অর্থাৎ দেবী দুর্গা। নামের শুরু বিরাট কোহলির নামে, অনুষ্কা শর্মার নাম দিয়ে শেষ হয়েছে শেষ অক্ষর, তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত উল্লেখ্য, আইপিএল শুরু হবার আগে নিজেদের জীবনে নতুন অতিথির আগমন এর কথা জানিয়েছিলেন বিরাট কোহলি। এরপর তারা উড়ে যান দুবাইতে। সেখানে একে অপরকে যথাসম্ভব সময় দিতে দেখা যায় তাদের। আইপিএল শেষ হবার পর পিতৃকালীন ছুটি নেন বিরাট কোহলি। সমস্ত অপেক্ষার অবসান করে গত মাসে তাদের কোলে এসেছে ছোট্ট ভামিকা।