চোখমুখে এক উজ্জ্বল দীপ্তি ফের বেবি বাম্প নিয়ে ছবি পোস্ট করলেন অনুষ্কা, দ্রুত গতিতে ভাইরাল ছবি

8
চোখমুখে এক উজ্জ্বল দীপ্তি ফের বেবি বাম্প নিয়ে ছবি পোস্ট করলেন অনুষ্কা, দ্রুত গতিতে ভাইরাল ছবি

রুপোলী দুনিয়ায় এখন খুশির জোয়ার। মৃত্যু ভয় কাটিয়ে উঠে গ্ল্যামার ওয়ার্ল্ড এখন যেন একটু একটু করে আবারও তার পুরনো চমক ফিরে পাচ্ছে। বলিউড থেকে টলিউড, ক্রীড়া জগতের আনাচে-কানাচে এখন শুধুই সুসংবাদের ঝড় বইছে। শীঘ্রই বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সুখী গৃহকোণে নতুন সদস্যের আগমন ঘটতে চলেছে। নেট দুনিয়া এখন সেই নিয়েই মত্ত। ক্রিকেট এবং বলিউড একত্রে সেই নতুন সদস্যকে অভর্থনা জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছে।

অনুষ্কা প্রায়শই তার গর্ভাবস্থার বেশ কিছু ছবি অনুরাগীদের উপহার দেন। ছবিগুলিতে তার বেবি বাম্প সুস্পষ্ট। চোখেমুখে এক উজ্জ্বল দীপ্তি প্রকাশ পায়। সম্প্রতি অনুষ্কা আবারও তার গর্ভাবস্থাকালীন একটি ছবি নিয়ে সোশ্যাল প্ল্যাটফর্মে হাজির। একটি হাসপাতালে চিকিৎসক-নার্সদের সঙ্গে ছবিটি তুলেছেন তিনি।

না, কোহলি দম্পতির ঘরে নবাগতের আগমন ঘটতে এখনও বেশ কিছুটা দেরি আছে। ফলে স্বভাবতই প্রশ্ন উঠছে হাসপাতালে অনুষ্কা কি করছেন? জানা গেল, এটি সত্যি সত্যিই কোনো হাসপাতাল নয়। জায়গাটি আসলে হাসপাতালে আদলে একটি শুটিং ফ্লোর। যেখানে প্রত্যেককে পিপিই পরিয়ে রাখা হয়েছে। আর অনুষ্কা, তিনি তো হালকা গোলাপী রঙের পোশাক পড়ে চোখেমুখে বেবি গ্লো নিয়ে আবারও সোশ্যাল মিডিয়া কাঁপাতে হাজির। বলা বাহুল্য, এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।