অঙ্কুশ ঐন্দ্রিলার মাঝে এলো নতুন সুন্দরী! ভাইরাল ছবি

18
অঙ্কুশ ঐন্দ্রিলার মাঝে এলো নতুন সুন্দরী! ভাইরাল ছবি

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে অভিনেতা অঙ্কুশ হাজরার বাড়িতে তাঁর আগমন ঘটেছে। কে সে? কোনরকম সাসপেন্স না রেখে অঙ্কুশ স্পষ্ট ভাবে জানিয়ে দিলেন তার পরিচয়। শুধু তাই নয়, সেই সঙ্গে তাঁর বিয়ে নিয়েও আপডেট দিয়েছেন অঙ্কুশ। তাঁর কবে বিয়ে করার প্ল্যান রয়েছে তাও জানালেন।

দিন দশেক আগেই, অঙ্কুশের একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল। সেই পোস্টে অঙ্কুশ লিখেছিলেন, “অবশেষে বহুদিন পর ও আমাদের পরিবারের অংশ হতে চলেছে। স্বপ্ন সত্যি হচ্ছে।” এরপর থেকেই নেট নাগরিক দের মনে কৌতূহল বাসা বাঁধে। অনেকে তো আবার অঙ্কুশের ওই ‘ও’টিকে অভিনেতার দীর্ঘদিনের প্রেমিকা মনে করে নিয়েছিলেন। অনেকে ভেবে নিয়েছিল তিনি অবশেষে বিয়ে করছেন। এই নিয়ে উত্তেজনা বেড়েছিল ভক্তমহলে। চলছিল নানা জল্পনা। অনেকে তো আবার এই জুটিকে আগাম শুভেচ্ছাও জানিয়েছিলেন। তবে তখন তিনি পুরোপুরি খোলসা করে বলেননি।

অঙ্কুশ মঙ্গলবার দুপুরে নিজের সোশ্যাল মিডিয়ার পেজে সেই রহস্যের উন্মোচন করলেন। তাঁর নাম দিলেন বিউটিফুল। সেই বিউটিফুলের সাথে একগুচ্ছ ছবি শেয়ার করে তাঁকে বাড়িতে স্বাগত জানালেন অঙ্কুশ। ঐন্দ্রিলার সতীন কোনো মহিলা নয়, বরং সে হল অভিনেতার নতুন গাড়ি। তবে যে সে গাড়ি নয়, বি এম ডব্লু গ্রেড। গ্লেশিয়ার সিলভার রঙা এই গাড়ির বাজারমূল্য প্রায় ১ কোটি টাকা। দীর্ঘদিন ধরে এই বিলাসবহুল গাড়িটি কেনবার সখ ছিল তাদের। অভিনেত্রী জানিয়েছেন, ‘গাড়িটি অঙ্কুশ কিনেছে ঠিকই, কিন্তু গাড়ির রং এবং মডেল সবই তাঁর পছন্দের’।

অভিনেতার বিউটিফুল দেখতে দারুণ। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে অঙ্কুশ লিখেছেন, ‘অবশেষে সে এসে গেল! বাড়িতে স্বাগত সুন্দরী। আর সেই সমস্ত শুভাকাঙ্খী যারা শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁদের জানিয়ে রাখি আমাদের বিয়েটাও শীঘ্রই হবে… অনেক ভালোবাসা সকলকে’। অভিনেতার এই সুন্দরীকে ঘরে আনতে হাজির হয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, অভিনেতার বাবা-মা, এবং অঙ্কুশ-ঐন্দ্রিলার বেস্ট ফ্রেন্ড বিক্রম।

স্বয়ং ঐন্দ্রিলাও সতীনকে মনের আনন্দে স্বাগত জানিয়েছে। তিনি ফেসবুকের পেজে লেখেন, ‘আমার সতীন এইমাত্র এল আর আমি দু হাত খুলে তাকে স্বাগত জানাচ্ছি’। সোশ্যাল মিডিয়ায় অনেকে শুভেচ্ছা জানিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। নতুন গাড়িতে চড়ে হাসিমুখে পোজ দিতেও দেখা গিয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। এই দুজনের ছবি পোস্ট হতেই সেলেব থেকে অনুরাগী সকলেই ভালোবাসা জানিয়েছেন। নিমেষের মধ্যেই ভাইরাল হয়েছে পোস্টটি।