হবু দম্পতি নীল-তৃণাকে আইবুড়ো ভাত খাওয়ালেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা, ভিডিও শেয়ার করতেই ভাইরাল

8
হবু দম্পতি নীল-তৃণাকে আইবুড়ো ভাত খাওয়ালেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা, ভিডিও শেয়ার করতেই ভাইরাল

টলিউডের একের পরে এক বিয়ের অনুষ্ঠানে মেতে রয়েছে সকলের। কোথাও দেখা যাচ্ছে বিয়ের অনুষ্ঠান, কাউকে দেখা যাচ্ছে pre-wedding শুট করতে, আবার কাউকে দেখা যাচ্ছে জমিয়ে আইবুড়ো ভাত খেতে। প্রত্যেকেরই বিয়ের তোরজোর এখন তুঙ্গে। কিছুদিনের মধ্যেই হতে চলেছে নীল ভট্টাচার্জ এবং তৃনা সাহার বিবাহ।

সমস্ত কেনাকাটা শেষ হয়ে গেছে। চলছে আইবুড়ো ভাত খাওয়ার পর্ব। বহুদিনের প্রেম এবারে পরিণতির দিকে হেঁটে চলেছে। এই হবু দম্পতিকে এবার আইবুড়োভাত খাওয়ালেন অন্য আর এক প্রেমিক প্রেমিকা। তারা হলেন ঐন্দ্রিলা সেন এবং অঙ্কুশ।

ঐন্দ্রিলা এবং অঙ্কুশের কিছুদিনের মধ্যে বিয়ে হতে চলেছে। তাদের বিয়ের তোড়জোড় এখন জোর কদমে এগোচ্ছে। নতুন গাড়ি থেকে শুরু করে নতুন বাড়ি, সব কিছুই কেনা হয়ে গেছে তাদের। লাগানো হয়ে গেছে নতুন বাড়ির সামনে নতুন নেমপ্লেট।

এবার অঙ্কুশ এবং ঐন্দ্রিলা আইবুড়ো ভাত খাওয়ালো তাদের সবথেকে কাছের বন্ধু নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা কে। এই ভিডিও শেয়ার করেছে নীল। শেয়ার করার সাথে সাথে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি। ভিডিওতে দেখা যাচ্ছে যে, ঐন্দ্রিলা পড়ে রয়েছে কাল টপ এবং নীল জিন্স। অঙ্কুশের পড়ে রয়েছে অরেঞ্জ কালারের টিশার্ট, কালো রঙের জিন্স।

অভিনেতা নীল পড়ে রয়েছে অফ হোয়াইট পাঞ্জাবি, তৃণা সাহা পড়েছে গ্রে রঙের লং কুর্তি। চারজনকে খুবই অসাধারণ দেখতে লাগছে ভিডিওতে। তাদের অনাবিল আনন্দ খুব স্পষ্ট ফুটে উঠেছে এই ভিডিওতে।

ফেব্রুয়ারি মাসে বিয়ে হলেও জানুয়ারি মাসের ৯ তারিখ হয়ে গেছে তাদের সঙ্গীত এবং এনগেজমেন্ট। তেসরা ফেব্রুয়ারি হবে তাদের আইবুড়ো ভাতের অনুষ্ঠান। তারপরের দিন অর্কিড গার্ডেন বাসভবনে জাঁকজমকভাবে পূর্ণ হবে তাদের বিয়ে। ভ্যালেন্টাইন্স ডের দিন পি সি চন্দ্র গার্ডেনে হবে তাদের রিসেপশন এর অনুষ্ঠান।

তবে তাদের রিসেপশন এর দিন পুরুলিয়ার বিলাসবহুল এনগেজমেন্ট এবং রেজিস্ট্রি ম্যারেজ হতে চলেছে রুদ্রজিত এবং প্রমিতার। দুটি অনুষ্ঠানে একইদিনে পড়ে যাবার ফলে অনেকেই হয়তো ভাগাভাগি করে দুটো অনুষ্ঠানে যাবেন।