যোগীর বক্তব্যের পাল্টা জবাব দিলেন বীরভূমের তৃণমূলের প্রধান অনুব্রত মণ্ডল

7
যোগীর বক্তব্যের পাল্টা জবাব দিলেন বীরভূমের তৃণমূলের প্রধান অনুব্রত মণ্ডল

গতকাল মঙ্গলবার নির্বাচনী প্রচারে এসে রাজ্যের আইন শৃঙ্খলা থেকে শুরু করে জয় শ্রীরাম স্লোগান এমনকি গো হত্যা বন্ধ করার প্রসঙ্গ তুলে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর সরব হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কিন্তু এই কথার পর এই চুপ করে থাকল না তৃণমূল, পাল্টা জবাব দিলেন বীরভূমের তৃণমূলের প্রধান অনুব্রত মণ্ডল।

গতকাল মঙ্গলবার গাজলের একটি সভায় দাঁড়িয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার গোহত্যা বন্ধ করেনি বিজেপি সরকার করবে। তিনি আরো বলেন বাংলার সরকারের রাম নাম পছন্দ নয় কিন্তু মনে রাখবেন রাম নাম ছাড়া কোন কাজে সফল হয়না। ওই দেখা যায় বাংলায় আইন-শৃঙ্খলা বলে কিছুই নেই।

এদিকে পাল্টা জবাব দিতেও থেমে থাকেনি অনুব্রত মণ্ডল। আজ হাসনের সভায় দাঁড়িয়ে নিজস্ব ভঙ্গিমাতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন তিনি। বললেন ওর বাবার জায়গা নাকি যে এখানে এসে গো হত্যা বন্ধ করবে? সভার শেষে সাংবাদিক বৈঠকে তিনি জানায়, ও কোন হরিদাস পাল, যে বাংলায় গো হত্যা বন্ধ করবে? উত্তরপ্রদেশে দৈনিক মহিলা ধর্ষণ হচ্ছে, এদিকে ৬৭০০ মুসলিম ছেলেকে এনকাউন্টার করা হয়েছে, মনে রাখবেন পুরো বাংলায় আসলে এই একই কাজই হবে।