এক অন্য ধারার সিনেমা আনতে চলেছে টলিউড, বাংলার দর্শকদের জন্য একেবারে নতুন

102
এক অন্য ধারার সিনেমা আনতে চলেছে টলিউড

এমন কোনোদিন হয়েছে কি যে মেয়েকে খুজে পাওয়া যাচ্ছে না, আর তারপরে শোনা যাচ্ছে মেয়ে চলে গেছে মঙ্গলে? বাস্তবে তো এখনও এরকম কাহিনী শোনা যায় নি।

তবে এবার এই ধরনের এক কাহিনী শোনা যাবে ছবির গল্পে। আমরা দেখেছি টলিউডে তেমন একটা সায়ান্স ফিকশন ছবি হয় না। কিন্তু এবার সেই টলিউডেই হতে চলেছে সায়ান্স ফিকশনের ছবি।

যে ছবি নাম দিন রাত্রীর গল্প। এই ছবিতে সবই থাকছে। এর মধ্যে আছে সায়েন্স, থ্রিলার, সব । এটা একেবারে বলতে পারেন এক অন্য ধারার ছবি। কারণ এটা বাংলার দর্শকদের জন্য একেবারে নতুন।

আগামী ১২ ফেব্রুয়ারি রিলিজ হয়েছে এই ছবির ট্রেলার। এই ছবিতে আছে অনেকেই,গতকাল ট্রেলার লঞ্চে উপস্থিত ছিল রুমকি চট্টোপাধ্যায়, প্রদীপ মুখোপাধ্যায়, প্রসেনজিৎ চৌধুরী, সুপ্রীতি চৌধুরী সহও আরও অনেকেই। এর আগে আমরা এমন দেখি নি, যে বাংলাতে মহাকাশ দেখানো হচ্ছে।

সত্যি মানতে হবে এটা সাহসিকতার পরিচয় দিয়েছে সবাই। কারণ এটাই যেনো নতুন শুরু। এই ছবির গল্প এবার শোনা গেলো বিড়লা তারামন্ডলের অধিকর্তার মুখ থেকে, তিনি বলেন এই ছবিতে আছে প্রায় সব কিছু দৈন্দিনের গল্প।

সাথে এক টুকরো আকাশ ও একটি মেয়ের নাসা যাওয়ার কাহিনী। এই ছবিতে এদের সাথে আরও যেটা আকর্ষণীয় জিনিস আছে সেটা হল সোমলতার গলায় গাওয়া গান, যা সবার মন কেড়ে নেবেই।

এই ছবি মুক্তির তারিখ ঠিক করা হয়েছে ২৮ ফেব্রুয়ারী। তবে এই ছবি এর আগেও মুক্তি পেয়েছিল কলকাতা আন্তর্জাতিক চলচিত্র ২০১৯ এ। এবার এটা যে সবার মনে দাগ কাটবে, সেটা নিয়েই সবাই আশাবাদী।।