সানি লিওনের পরিবারে এলো আরও এক নতুন অতিথি! শেয়ার করলেন আনন্দের বার্তা

30
সানি লিওনের পরিবারে এলো আরও এক নতুন অতিথি! শেয়ার করলেন আনন্দের বার্তা

নীল দুনিয়ার অন্যতম বিখ্যাত নায়িকা হলেন সানি লিওনি। মাঝে মাঝে তিনি তার স্বামী এবং সন্তানের সঙ্গে ছবি পোস্ট করেন। তার তিন সন্তান এবং স্বামীকে নিয়ে তিনি সুখে সংসার করছেন। বেশ কিছুদিন আগে তিনি মুম্বাইতে একটি বিলাসবহুল বাড়ি গিয়েছিলেন এবং ইনস্টাগ্রামে সকলের সঙ্গে শেয়ার করেছিলেন সেই মুহূর্ত।

স্বামী ড্যানিয়েল এবং মেয়ে নিশা ও দুই যমজ ছেলে অ্যাশ ও নোয়াকে নিয়ে সুখী গৃহস্ত সানি লিওনির। নিশাকে দত্তক নেওয়ার পর স্যারোগেসির মাধ্যমে দুই পুত্র সন্তানের বাবা মা হন সানি লিওনি এবং তার স্বামী ড্যানিয়েল।

এবার সানি লিওনের বাড়িতে এলো নতুন অতিথি। সংখ্যায় আরো একজন বেড়ে গেলেন তারা। তবে এবার মা নয়, বরং পিসি হলেন সানি লিওনি। সানি লিওনের একমাত্র ভাই সন্দীপ সম্প্রতি একটি কন্যা সন্তানের পিতা হয়েছেন। ভাই এবং ভাইয়ের বউয়ের সঙ্গে একগুচ্ছ ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই অভিনেত্রী। অবশ্যই সঙ্গে রয়েছে নবাগতা। পিসি হওয়ার আনন্দ প্রস্ফুটিত হয়ে উঠছে তার চোখে মুখে।

ভাইয়ের মেয়ের সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দেওয়ার পাশাপাশি নবাগতার নাম সকলকে জানান সানি। সন্দীপ এবং করিশমা আদর করে মেয়ের নাম রেখেছেন লিয়া কৌর। সোশ্যাল মিডিয়ায় ছবিগুলো শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, আমি খুব গর্বের সঙ্গে বলতে পারি যে এই ছোট্ট শিশুটির জন্ম দেখার অভিজ্ঞতা আমার সারা জীবন বদলে দেবে। ভগবান জীবনের শুরুটা যে ঠিক করেন,তা আমি আজ চাক্ষুষ লক্ষ্য করলাম।

বাবা মা হিসাবে সন্দীপ এবং করিশমা যে ভবিষ্যতে দুর্দান্ত একজন বাবা মা হবেন, তা নিয়ে ভীষণভাবে আশাবাদী সানি লিওনি। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথে বহু মানুষ নিজেদের ভালোবাসা জানিয়েছেন ছোট্ট কন্যা সন্তানকে। আগামীদিনে সুস্থ এবং সফলভাবে নিজের জীবন কাটাক এই ছোট্ট কন্যা সন্তান, এই কামনাই করেছেন সকলে।

বাবা-মা হিসাবে দুর্দান্ত সফল হবে সন্দীপ-করিশ্মা, এই শুভকামনা জানিয়েছেন সানি। (ছবি-ইনস্টাগ্রাম)

মেয়ের বাবা হয়েছেন, সানির একমাত্র ভাই সন্দীপ। ভাই আর ভাইবৌ-এর সঙ্গে তাঁর খুদে সন্তানের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সানি। পিসিমণি হওয়ার আনন্দ তাঁর চোখে মুখে। (ছবি-ফেসবুক)

তিন সন্তানের গর্বিত বাবা-মা সানি ও ড্যানিলেয়ল। এবার পিসি আর পিসিমশাই হলেন তাঁরা। ২০১৭ সালে লাতুর বস্তির নিশাকে দত্তক নেন এই তারকা দম্পতি। আশের ও নোয়া সানি-ড্যানিয়েলের বায়োলজিক্যাল সন্তান।