আমিরের ‘লাল সিং চাড্ডা’ বয়কটের দাবি উঠতেই সতর্ক হচ্ছে অন্য ‘খান’ রাও

6
আমিরের 'লাল সিং চাড্ডা' বয়কটের দাবি উঠতেই সতর্ক হচ্ছে অন্য 'খান' রাও

করোনা মহামারীর পরবর্তী সময় থেকেই দেখা যাচ্ছে বলিউডের অবস্থা দিন দিন খারাপ হতে চলেছে। কখনো স্বজন পোষণের দাবি তো কখনো যোগ্য মানুষকে ছেড়ে অযোগ্য অভিনেতাদের সুযোগ দেওয়ার জন্য বার বার নেটিজেনদের ক্ষোভের মুখে পড়ছে বড়ো বড়ো ইন্ডাস্ট্রি। তবে বলিউডের ৩ খান যে এই আক্রোশের মধ্যে পড়বেন অতটা আশা করা হয়নি। কিন্তু সম্প্রতি আমির খানের লাল সিং চাড্ডা সিনেমাটিও বয়কটের দাবি উঠেছে। আর আমিরের এই অবস্থাতেই অন্য খানদের চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। তাঁরা অত্যন্ত সাবধানতার সাথে প্রতিটা পদক্ষেপ নিচ্ছেন।

কয়েকদিন আগে গণেশ চতুর্থী ছিল তাতেও এই প্রথম দেখা গেছে শাহরুখ খান, সলমন খানকে। খুব তাড়াতাড়িই সালমানের কয়েকটি মুভি আসতে চলেছে তাই তিনি সজাগ সব ব্যাপারেই। এখানেই শেষ নয় তিনি নাকি জ্যোতিষ শাস্ত্রও মানেন। তাই তাঁর শুভ সংখ্যা তত্ত্ব অনুযায়ী তাঁর পরবর্তী ছবির নাম অবধি বদলে ফেলেছেন বলে জানা যাচ্ছে।

শীঘ্রই মুক্তি পাবে সলমনের ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’। এই ছবির নাম নাকি সংখ্যাতত্ত্ব মেনে বদলে ফেলেছেন তিনি। সালমানের নতুন ছবির নাম কী হয়েছে জানেন? জ্যোতিষ শাস্ত্র অনুসারে তিনি নির্দেশ পেয়েছিলেন ছবির নামের সংখ্যা হতে হবে ৩৭। এই সংখ্যাটা নাকি সালমানের জন্য শুভ তাই তাঁর ছবির নাম বদলে নাম রাখা হয়েছে ‘ কিসি কি ভাই কিসি কি জান’।

এছাড়াও তিনি যে জ্যোতিষ শাস্ত্র মানেন তার আরো একটি প্রমাণ পাওয়া যায় তাঁর হাতের ব্রেসলেট থেকে। এই ব্রেসলেট তাঁকে তাঁর বাবা সেলিম খান উপহার দেন। এই ব্রেসলেট থাকা স্টোন কে তিনি লিভিং স্টোন হিসেবে মানেন বলেই জানা যায়।
আসলে প্রত্যেক অভিনেতাই নিজের কেরিয়ার নিয়ে দুশ্চিন্তার মধ্যে রয়েছেন দর্শকদের এই মিশ্র প্রতিক্রিয়া নিয়ে সকলের মধ্যে উদ্বেগ বাড়াচ্ছে। আর তাই এরকম কিছু কিছু পদক্ষেপ নিতে ও পিছুপা হচ্ছেন না তাঁরা।