উপত্যকায় ফের জঙ্গীদের গুলিতে মৃত্যু হল বিজেপি কর্মীর

5
উপত্যকায় ফের জঙ্গীদের গুলিতে মৃত্যু হল বিজেপি কর্মীর

এবার জঙ্গীদের গুলিতে ফের মৃত্যু হল বিজেপি কর্মী। এর আগেও এমন ঘটনা ঘটেছে উপত্যকায়। গতকাল বৃহস্পতিবার রাতের কুলগ্রামের ঘটনা, যেখানে জঙ্গীদের হামলায় নিহত হয় ৩ জন বিজেপি কর্মী। যার মধ্যে একজন ছিল জেলা যুব সাধারণ সম্পাদক।

ইতিমধ্যে সেই সব জঙ্গীদের খোজার কাজ করছে পুলিশ বাহিনী। পুলিশ সূত্রে জানা গেছে, এই ঘটনা ঘটেছে কুলগ্রামের কাজিগুন্ড এলাকায়। গতকাল বৃহস্পতিবার রাত ৮ টা ২০ নাগাদ জঙ্গী হামলার খবর পাওয়া যায়, আর তার পরেই সেখানে পুলিশ বাহিনী পৌছায় ও আরও জানতে পারে যে কাজিগুন্ডের ওয়াইকে পোরার এক গ্রামে ঢুকে জঙ্গীরা তিনজন বিজেপি কর্মীকে গুলি করে হত্যা করে। তাদের সাথে সাথেই হাসপাতালে নিয়ে যায় ঠিকই কিন্তু ডাক্তার তাদের মৃত বলে ঘোষণা করে।

এই ঘটনা নিয়ে আরও জানা যায় যে, বিজেপির এই তিন কর্মী গাড়িতে করেই যাচ্ছিলেন, আর সেই গাড়ি লক্ষ্য করেই জঙ্গীরা গুলি চালায় যার ফলে একেবারে ঝাঝরা হয়ে যাত সেই তিনজনের দেহ, পরে হাসপাতালে নিয়ে গেলেও তাদের মৃত বলে ঘোষণা করে। ঘটনার পরে পরেই কুলগ্রাম জেলার সেই অঞ্চল ঘিরে ফেলে যৌথ বাহিনী।

এই ঘটনার পরে তিন বিজেপি কর্মীর প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রধানমন্ত্রী টুইট করেন, আর এই হামলার নিন্দা জানিয়ে তিনি বার্তা দেয়।