করোনায় ঘরে গৃহবন্দী থাকতে থাকতে বিরক্ত! তাই জেলে বসে কাটাতে চান এক ব্যক্তি

11
করোনায় ঘরে গৃহবন্দী থাকতে থাকতে বিরক্ত! তাই জেলে বসে কাটাতে চান এক ব্যক্তি

প্রায় ২০২০ সাল পুরোবছরটাই কিন্তু মানুষকে কাটাতে হয়েছে গৃহবন্দী অবস্থায়। বাড়ির বাইরে বের হলেই যেন অদৃশ্য মারণ ভাইরাস আক্রমণ করার জন্য তৈরী হয়ে বসে। কিন্তু তাই বলে এতো ঘরের মধ্যে বস এথাকা যায়? কত আর ভালো লাগে? কিন্তু উপায় তো নেই? বাধ্য হয়েই ঘরে বসে ওয়ার্ক ফর্ম হোম করতে হচ্ছে। স্বাভাবিক ভাবেই এই বধ্য জীবন আর কত ভালো লাগে বলুন? এখান থেকে বাঁচতেই মুক্তি পেতেই জেলে কাটানোর আর্জি করে বসল এক ব্যাক্তি। শুনে অবাক লাগছে? কিন্তু সত্যি কিন্তু এটাই।

মোট কথা গৃহবন্দী অবস্থায় থাকার চেয়ে জেলে বসে কাটিয়ে দেওয়াটাই শ্রেয় বলে মনে করছেন তিনি, তাই এই প্রস্তাব। অনেকেই আমরা বদ্ধ ভাবে থাকার পর একটু লং ড্রাইভের জন্য ইচ্ছা প্রকাশ করলেও তা হয়ে ওঠে না তেমন ভাবে। মোট কথা একে ঘেয়ে সম্যকে একটু মজাদার করে তোলার ক্ষেত্রে নিত্যনতুন কার্যকলাপ। কিন্তু তাই বলে সেই ব্যাক্তি যে সোজা থানায় ফোন করে নিজেকে গ্রেপ্তার করতে বলবে তা কে ভেবেছে বলুন?

কে সেই ব্যাক্তি? এখনও তার তেমন একটা পরিচয় পাওয়া যায় নি। শুধু জানা যায় বার্জেস হিল থানায় ফোন করে সোজা জেলে কাটাবেন এই প্রস্তাব দিয়েছেন। সংসারের চিৎকার চেচামেচি থেকে একটু শ্রীঘরের স্বাদ চেখে নিতে চায় তিনি। এই নিয়ে মিড সাসেক্স নেবারহুডের ইনস্পেকটর জানায়, গত বুধবার সেই ব্যাক্তি ৫ টার সময় নিজে এসেই থানায় ধরা দেয়। তার এই প্রস্তাব শুনে সবাই তাকে এই পরামর্শ দেয় যে পরিবারের সাথে থাকতে ইচ্চা না করলে যেন নিজে আলাদা একটু সময় কাটায়।