হাত কেটে রক্ত দিয়ে সাদা কাগজের উপর নাম লেখায় ক্ষুব্ধ অভিনেত্রী অন্বেষা হাজরা

8
হাত কেটে রক্ত দিয়ে সাদা কাগজের উপর নাম লেখায় ক্ষুব্ধ অভিনেত্রী অন্বেষা হাজরা

কথায় বলে, কষ্ট না করলে নাকি কেষ্ট মেলে না! ভালোবাসার বহিঃপ্রকাশ করতে অনেকেই নিজের শরীরকে কষ্ট দেন। হাত কেটে কিংবা শরীরের অন্য কোন স্থানে প্রিয় মানুষের নাম লিখে রাখেন। তবে আধুনিক প্রজন্ম অবশ্য কাটাকুটিতে বিশ্বাসী নয়। প্রিয় মানুষটির নামের ট্যাটু করিয়েই খুশি থাকেন অনেকে। তবে আজও এমন পাগল প্রেমীরা আছেন যারা কিন্তু রক্ত দিয়ে প্রেমের ছাপ রেখে যান। টলিউড অভিনেত্রী অন্বেষা হাজরারও এমন এক পাগল প্রেমী আছেন।

অন্বেষার সেই পাগল অনুরাগী নিজের হাত কেটে রক্ত বের করে সেই রক্ত দিয়ে সাদা কাগজের উপর অন্বেষার নাম লিখেছেন! ঘটনাটি প্রকাশ্যে আসে যখন অন্বেষার এক বন্ধু তাকে তার ওই অনুরাগীর সম্পর্কে জানান। তবে এমন কাণ্ড দেখে রীতিমতো রেগে গিয়েছেন অভিনেত্রী। তার জন্য কেউ নিজের শরীরের এইভাবে ক্ষতি করুন, এটা মোটেই পছন্দ নয় অন্বেষার।

তিনি ওই ছবিটি সোশ্যাল সাইটে পোস্ট করে এই ধরনের ঘটনা থেকে সকলকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন। অন্বেষার ভাষায়, তিনি কখনই এমন কাণ্ডকে সমর্থন করেন না। এমন কাণ্ডকে তিনি নিজের প্রাপ্তি বলে মনে করেন না। অভিনেত্রী মনে করেন কখনো কারোর জন্যই নিজের শরীরের ক্ষতি করা উচিত নয়। বরং তিনি চান তার অনুরাগীরা সকলের সুস্থ এবং স্বাভাবিক ভাবে তার পাশে থাকুন।

প্রসঙ্গত, অভিনেত্রী অন্বেষা হাজরা এখন জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক “এই পথ যদি না শেষ হয়”তে অভিনয় করছেন। এর আগে তাকে “চুনি পান্না” ধারাবাহিকে অভিনয় করতে দেখেছেন দর্শক। “চুনি পান্না”র মতোই তার এই নতুন ধারাবাহিকটিও দর্শকের বেশ পছন্দের ধারাবাহিক হয়ে উঠেছে। তাই এই অন্বেষার ভক্তের সংখ্যাও ক্রমশ বাড়ছে।