ফ্লিপকার্টের অফার নিয়ে ক্রেতাদের মধ্যে দেখা দিয়েছে ক্ষোভ

15
ফ্লিপকার্টের অফার নিয়ে ক্রেতাদের মধ্যে দেখা দিয়েছে ক্ষোভ

পুজোর আগে আমাজন এবং ফ্লিপকার্টে সেল শুরু হয়েছে। তেইশে সেপ্টেম্বর থেকে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন সেল শুরু হয়েছে। তবে এই অফার নিয়ে ক্রেতাদের মধ্যে দেখা দিয়েছে নানা বিতর্ক। স্মার্টফোনসহ অন্যান্য নানা প্রোডাক্টের দাম সস্তা হয়েছে বলে অনেকেই এখান থেকেই জিনিসপত্র নিতে শুরু করেছেন। আগামী ৩০ শে সেপ্টেম্বর পর্যন্ত সেল চলবে।

flipkart জানিয়েছিল 50000 টাকার কম দামে iphone 13 বিক্রি করা হবে। আইফোন ১৪ লঞ্চের পরে বড় ছাড় দেওয়ার কথা ঘোষণা হয়েছিল। তবে এখন দেখা যাচ্ছে আইফোন ১৩ বুক করলে অর্ডার কোনো কারণ ছাড়াই ক্যান্সেল হয়ে যাচ্ছে। সেই অর্ডার বাতিল হওয়ার পরে স্ক্রিনশট তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছেন অনেকে। এই নিয়ে দেখা দিয়েছে বিতর্ক।

শুধু তাই নয় বিক্রি করার সময় ফ্লিপকার্ট অনৈতিকভাবে প্রোডাক্টের দাম বৃদ্ধি করছে বলে অভিযোগ করেছেন ক্রেতারা। পঞ্চাশ হাজার টাকার কম দামে iphone 13 কেনার অফার দেওয়া হয়েছিল। কিন্তু সেল শুরু হতেই সেই দাম বেড়ে ৫৭ হাজার টাকা হয়ে গিয়েছে। iphone ১৩ এর দাম ৬৯ হাজার টাকা থেকে শুরু হচ্ছে। অর্থাৎ দাম এখনো সাধারণের নাগালের মধ্যে রয়েছে।

গ্রাহকেরা মনে করছেন এই মুহূর্তে বিপুল চাহিদা এবং সীমিত স্টকের কারণে বারবার অর্ডারের পর ক্যান্সেল হয়ে যাচ্ছে। এখন iphone 13 এর বেস ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে প্রায় ৫৯ হাজার টাকা। তবে অফার দেওয়ার সময় flipkart জানিয়েছিল পঞ্চাশ হাজার টাকার কমে আইফোন পাওয়া যাবে।