চোখে সান’গ্লাস কমলা বি’কি’নি’তে লা’স্য’ম’য়ী হয়ে উঠলেন অনন্যা পান্ডে

16
চোখে সানগ্লাস কমলা বিকিনিতে লাস্যময়ী হয়ে উঠলেন অনন্যা পান্ডে

বলিউডের অন্যতম স্টার কিড হলেন অনন্যা পান্ডে। চাংকি পান্ডের একমাত্র কন্যা হলেন তিনি। স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ সিনেমার হাত ধরে তিনি সোনালী পর্দায় প্রবেশ করেছিলেন। তবে পিতা অভিনেতা হওয়ার জন্য বহুবার তাকে সোশ্যাল মিডিয়ায় উপহাসের শিকার হতে হয়েছে।

তবে আজ সে সমস্ত বিতর্ককে পেছনে ফেলে দিয়ে অনন্যা পান্ডে নিজের অভিনয় দক্ষতা দ্বারা সকলের মনে জায়গা করে নিয়েছেন। একের পর এক দুর্দান্ত সিনেমায় অভিনয় করে তিনি প্রমাণ করে দিয়েছেন যে তিনি নিজের যোগ্যতায় ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন।

অভিনয় ছাড়াও সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে একটিভ থাকেন তিনি। সম্প্রতি অনন্যা কে দেখা যাচ্ছে কমলা বি’কি’নি’তে একটি ইনফ্ল্যাটেবল ফ্লেমেঙ্গতে বসে থাকতে। চোখে সানগ্লাস পড়ে অসাধারণ এই ছবিটি তুলেছেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন,Glamingo @luxsouthari @aabee_holidays @fetch_india @falgunishanepeacockindia’.

যদিও এর আগে মালদ্বীপে বেশকিছু বো’ল্ড ছবি এবং ভিডিও শেয়ার করেছিলেন তিনি। যার মধ্যে কালো বি’কি’নি টপ পরিহিত একটি ছবি ভীষণভাবে শেয়ার হয়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। ছবিটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হবার সাথে সাথে মানুষের পছন্দ করেছিল এই ছবিটি।

প্রসঙ্গত, সম্প্রতি খো গেয়ে হাম কাহা, ছবিতে অভিনয় করতে দেখা যাবে অনন্যা পান্ডে কে। ছবিতে তার সঙ্গে অভিনয় করছেন গৌরব এবং সিদ্ধান্ত। আগামী বছরের ছবির শুটিং শুরু হয়ে যাবে এবং ছবিটি মুক্তি পাবে ২০২৩ সালে।

অনন্যা

অনন্যা

অনন্যা

অনন্যা