নিজেকে আকর্ষণীয় সুন্দরী করতে মাত্র এক বছরে ১৩ কেজি ওজন কমালেন ‘বালিকা বধূ’র আনন্দী

7
নিজেকে আকর্ষণীয় সুন্দরী করতে মাত্র এক বছরে ১৩ কেজি ওজন কমালেন 'বালিকা বধূ'র আনন্দী

জনপ্রিয় টেলি ধারাবাহিক “বালিকা বধূ” এর প্রধান চরিত্র আনন্দীকে নিশ্চয়ই ভুলে যাননি দর্শক। বালিকা বধূর চরিত্রে মাত্র ১১ বছর বয়সি মেয়েটির সাবলীল অভিনয় মুগ্ধ করেছিল দর্শককে। সেই ছোট্ট মেয়েটি আজ ২৩ বছর বয়সি অন্বী। ছোট্ট গোলগাল মিষ্টি চেহারার আনন্দী আজ আকর্ষণীয় সুন্দরী যুবতীদের পরিণত হয়েছে। কিন্তু এক বছর আগে পর্যন্ত নিজের চেহারা নিয়ে খুশি ছিল না আনন্দী তথা অম্বিকা গৌড়।

আনন্দীরা ফ্যানেরা এতদিন নিশ্চয়ই জেনে গিয়েছেন, তাদের প্রিয় বালিকা বধূর আসল নাম অম্বিকা গৌড়। এক বছর আগে নিজের চেহারায় খুঁত বার করতে থাকেন অম্বিকা। পাশাপাশি নিজেকে আরও আকর্ষণীয় করে তোলার প্রক্রিয়া শুরু করে দেন তিনি। ফলস্বরূপ মাত্র এক বছরের মধ্যেই নিজের শরীর থেকে অতিরিক্ত ১৩ কেজি বাড়তি ওজন ঝেড়ে ফেললেন অভিনেত্রী।

ওজন কমানোর পর সম্প্রতি ইনস্ট্রাগ্রামে শাড়ি পড়ে একটি ছবি পোস্ট করেছেন অম্বিকা। তিনি জানিয়েছেন, এক সময়ে নিজের শরীরের প্রতি কোনো গুরুত্ব দিতেন না তিনি। কিন্তু একদিন আয়নার সামনে দাঁড়িয়ে নিজের চেহারা দেখে রীতিমতো ভেঙে পড়েন অম্বিকা। তারপরে শুরু হয় তার ওজন কমানোর প্রক্রিয়া। এবং তাতে সফলও হয়েছেন অভিনেত্রী।

তিনি আরো জানিয়েছেন, তার শরীরে থাইরয়েড অথবা পলিসিসটিক ওভারি সিনড্রোমের মতো কোনো রোগ ছিল না, যে কারণে ওজন বাড়ে। নিজের অতিরিক্ত ওজনের জন্য তিনি কোনোরকম বাছ-বিচার ছাড়াই অতিরিক্ত খাওয়া-দাওয়া, ওয়ার্কআউট না করাকেই দায়ী করেছেন। উল্লেখ্য, “বালিকা বধূ” তে প্রভূত জনপ্রিয়তা অর্জন করার পর “সসুরাল সিমার কা” টেলি ধারাবাহিকে অভিনয় করেও জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।