দোকানের সামনে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছে একটি হাতি! ভাইরাল ভিডিও

6
দোকানের সামনে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছে একটি হাতি! ভাইরাল ভিডিও

বাঙালিরা এমনিতেই খাদ্য রসিক, তার ওপর ফাস্টফুডের ওপর তো কোন কথাই নেই। কিন্তু যতই বলুন না কেন ফাস্টফুডের মধ্যে সবথেকে খেতে লোভনীয় কিন্তু ছোট্ট মচমচে ফুচকা। এই ফুচকা শুধু বাঙালি নয় গোটা দেশ বিদেশের মানুষের কাছে একটি বিশেষ প্রিয় খাদ্য। একটা ফুচকার মধ্যেই পাওয়া যায় টক, নোনতা, ঝাল। ভারতবর্ষে এর নাম নানারকম, কোথাও তাকে বলে পানিপুরি তো কোথাও বলে গোলগাপ্পা তো কোথাও ফুচকা।

রাস্তার পাশে ফুচকার গাড়ি দেখলেই চোখেমুখে জল চলে আসে, মনে হয় কতক্ষণে ফুচকাটা হাতে পাব। সম্প্রতি এই ফুচকার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তবে এই ভিডিওতে কিন্তু কোন মানুষ ফুচকা খাচ্ছে না খাচ্ছে এক হাতি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ফুচকার দোকানের সামনে দাঁড়িয়ে রয়েছে একটি হাতি। এবং সে তার সুরটা বাড়িয়ে দিচ্ছে ফুচকা ওয়ালার কাছে, যদিও সেই ফুচকা বিক্রেতা কিন্তু হাতিটিকে একদমই ফেরায়নি। তিনি অন্য ক্রেতাদের মতোই গুছিয়ে টক-ঝাল ভরেছে হাতিটিকে ফুচকা দিয়েছিলেন।

ফুচকা পাওয়া মাত্রই টুপ করে মুখের মধ্যে ফুচকাটা ঢুকিয়ে ফেলে ওই হাতিটি। ঘটনাটি ঘটেছে গুয়াহাটির তেজপুরে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটা ফুচকা মুখে করে নিয়েই চলে যাচ্ছে সেই হাতিটি, হঠাৎ করেই তার মনে হয় ফুচকাটা ভালো লেগে যায় যার ফলে আবার ফুচকার দোকানের সামনে এসে দাঁড়ায় এবং একটার পর একটা ফুচকা খেতে থাকে।

মাত্র ৩৫ সেকেন্ডে কিন্তু এই ৩৫ সেকেন্ডের মধ্যেই তিনটে ফুচকা সেই গজরাজ খেয়ে ফেলে এই কান্ড দেখে দোকানের সামনে ভিড় জমায় সাধারণ মানুষেরা।