লটারি টিকিট কেটে ২৫ কোটি টাকা জিতে নিলেন পেশায় অটোচালক এক ব্যাক্তি

10
লটারি টিকিট কেটে ২৫ কোটি টাকা জিতে নিলেন পেশায় অটোচালক এক ব্যাক্তি

লটারি টিকিট কেটে অনেকেরই ভাগ্য খুলে গিয়েছে। এবার যেমন সামান্য এক অটোচালক ২৫ কোটি টাকা জিতে নিলেন লটারি টিকিট কেটে। পেশায় অটোচালক ওই ব্যক্তি বড় রাধুনী হওয়ার স্বপ্ন দেখতেন। সেই স্বপ্ন পূরণ করতে তিনি ব্যাংক থেকে ৩ লক্ষ টাকা ঋণ নিয়ে মালয়েশিয়া যাওয়ার সিদ্ধান্ত নেন। তবে তার আগেই বাম্পার লটারিতে তিনি পঁচিশ কোটি টাকা জিতে নিয়েছেন।

শনিবার ওনাম বাম্পার লটারি কেটেছিলেন শ্রীবরাহমের অনুপ। রবিবার লটারি ফল কি হয়েছিল তা তিনি জানার চেষ্টাও করেননি। কিন্তু লটারির ফল ঘোষণা হওয়ার পর মোবাইলে বাম্পার লটারি জেতার বার্তা এসেছিল তার কাছে। এই ঘটনা তিনি বিশ্বাসই করে উঠতে পারছিলেন না। এরপর এক ভদ্র মহিলা তাকে ফোন করে লটারি জিতে নেওয়ার সুখবর শুনিয়েছিলেন।

২৫ কোটি টাকার লটারি জিতলেও আপাতত শুধু ১৫ কোটি টাকা হাতে পাবেন অনুপ। ব্যাংকে ফোন করে তিনি জানিয়ে দিয়েছেন তার আর কোনও লোনের দরকার নেই। এবার আর তিনি মালয়েশিয়া যেতে চান না। এই টাকা দিয়ে তিনি পরিবারের জন্য একটা বাড়ি বানাতে চান। তারপর তিনি বাকি টাকা কি করবেন সেটা নিয়ে ভাববেন।

লটারি টিকিট কিনতে গিয়ে প্রথমে তিনি অন্য একটি টিকিট হাতে তুলেছিলেন। তারপরে হঠাৎ কি মনে হচ্ছে তিনি সেই টিকিটটা রেখে দিয়ে আরেকটা টিকিট তুলে নেন। এতেই তার ভাগ্যের চাকা ঘুরে গেল। গত ২২ বছর ধরে তিনি লটারি খেলছেন। কখনো ৫০০, ৭০০ কখনো আবার ৫০০০ টাকা পর্যন্ত তিনি পেয়েছিলেন। আর এবার তো তিনি হয়ে উঠলেন কোটিপতি।