চুরির অভিযোগে গ্রেফতার করা হল অমিতাভ বচ্চনের সহ-অভিনেতাকে!

4
চুরির অভিযোগে গ্রেফতার করা হল অমিতাভ বচ্চনের সহ-অভিনেতাকে!

প্রিয়াংশু ক্ষত্রিয় ‘ঝুন্ড’ ছবিতে বিগ বি’র সঙ্গে অভিনয় করেছিলেন। এবার প্রিয়াংশু-র বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি এক প্রৌঢ়ের বাড়ি থেকে বহু লক্ষ টাকার জিনিস চুরি করেছেন।

নাগপুর পুলিশ এই অভিযোগে তাঁকে গ্রেফতার করেছে। প্রিয়াংশু অমিতাভ বচ্চনের সঙ্গে ‘ঝুন্ড’ ছবিতে বেশ কিছু দিন ধরে কাজ করেছিলেন তিনি। সেখানে তাঁর নাম ছিল বাবু রবি ক্ষেত্রী।
‘ঝুন্ড’ ছবির গল্পটি ছিল অনেকখানি এরকম যেখানে, নেশার পথে চলে যাওয়া একদল যুবককে ফুটবলের মাধ্যমে সমাজের মূল স্রোতে ফিরিয়ে আনার চেষ্টা করছে এক বৃদ্ধ।

সেখানে নেশাগ্রস্ত এক ব্যক্তির ভূমিকায় অভিনয় করেন প্রিয়াংশু। তবে শুধু ওই ধরনের চরিত্রে অভিনয়ই নয়, ব্যক্তিগত জীবনেও নাকি প্রিয়াংশু মাদকাসক্ত। আর সেই কারণেই মাঝে মধ্যে তাঁর টাকার দরকার হয়। সেই টাকা জোগাড় করার জন্য এর আগেও নাকি তিনি অসাধু পথ বেছে নেন।

এমনকী ‘ঝুন্ড’ ছবির শ্যুটিংয়ের সময়েও তাঁকে গ্রেফতার করা হয়েছিল। তার পিছনেও কারণ ছিল সেই একই। তিনি নাকি নেশার টাকা জোগাড়ের জন্য চুরি করেছিলেন। এর পরে ‘ঝুন্ড’-এর কারণে তিনি বেশ জনপ্রিয় হয়ে যান। যদিও সেই জনপ্রিয়তা তাঁকে সমাজের মূল স্রোতে ফেরাতে পারেনি, তা পরিষ্কার।