“অমিত রে তুই ফিরে আয়”! স্বরাষ্ট্রমন্ত্রীকে কটাক্ষ করে দেওয়াল লিখল তৃণমূল

7

একুশের বিধানসভা নির্বাচনের পর ভোটের ফলাফল প্রকাশিত হতেই দেখা গেল তৃণমূলের কাছে ব্যাপক সিটের ব্যবধানে হেরেছে বিজেপি। বিজেপিকে বাংলায় শাসন ক্ষমতায় আনার জন্য কেন্দ্রের তরফ থেকে কম প্রচেষ্টা চালানো হয়নি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কার্যত যেন ভোটের আগে বারংবার বাংলায় ডেলি প্যাসেঞ্জারী করছিলেন। তবে বর্তমানে তাদের আর বাংলায় দেখতে পাওয়া যাচ্ছে না।

একুশের ফলাফল ঘোষণা হওয়ার পর থেকে একদিনের জন্যেও আর বাংলায় আসেননি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। স্বভাবতই তৃণমূলের দলের অভ্যন্তর থেকে স্বরাষ্ট্রমন্ত্রীকে কেন্দ্র করে নানান তরজা শুরু হয়েছে। এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে কেন্দ্র করে তৃণমূল কর্মী সমর্থকরা দেওয়াল লিখলেন! উত্তর 24 পরগনা জেলার অশোকনগরের তৃণমূল সংগঠনের তরফ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীকে কেন্দ্র করে দেওয়ার লেখা হলো।

অশোকনগরের তৃণমূল সংগঠনের কর্মী সমর্থকরা স্বরাষ্ট্রমন্ত্রীকে কটাক্ষ করে দেওয়ালে লিখলেন, “অমিত রে তুই ফিরে আয়”! ভোটের ফলাফল প্রকাশের পর থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর টিকিটিও আর দেখা যাচ্ছে না। এই নিয়েই কার্যত তাকে কটাক্ষ করতে ছাড়লো না তৃণমূল। তবে বিজেপির শিবির অবশ্য এই বিষয়টি নিয়ে মাথা ঘামাতে নারাজ। বঙ্গ বিজেপি শিবিরের তরফ থেকে তেমন ভাবে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।