শুরু হয়েছে Amazon Prime Day Sale 2021! আকর্ষণীয় ছাড়ে মিলছে এই গ্যাজেট গুলি

17
শুরু হয়েছে Amazon Prime Day Sale 2021! আকর্ষণীয় ছাড়ে মিলছে এই গ্যাজেট গুলি

ফের জুলাই মাসের শেষেই শুরু হচ্ছে Amazon Prime Day Sale 2021। সেলের মেয়াদ ২৬ জুলাই ২০২১ থেকে ২৭ জুলাই, ২০২১ পর্যন্ত। কিন্তু দুর্দান্ত ছাড়ে পছন্দের ফোন, টিভি বা ইলেকট্রনিক গ্যাজেট কিনতে চাইলে এর চেয়ে ভালো সময় আর হয় না। দেখে নেওয়া যাক কোন গ্যাজেটের উপরে কটা ছাড় পাওয়া যাচ্ছে Amazon Prime Day 2021 Sale-এ!

১. iPhone 11: পাওয়া যাচ্ছে ৪৭,৯৯৯ টাকায়। সঙ্গে রয়েছে ১৩,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিল, বাছাই করা কিছু ক্রেডিট কার্ডে নো কস্ট EMI -এর সুবিধা তো extra পাওনা।

২. iPhone 12,৬৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে । পাওয়া যাবে ১৩,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিল।

৩. Samsung Galaxy Note 20: পাওয়া যাচ্ছে ৫৪,৯৯৯ টাকায়। সঙ্গে রয়েছে ১৩,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিল, বাছাই করা কিছু ক্রেডিট কার্ডে নো কস্ট EMI -এর সুবিধাও রয়েছে।

৪. OnePlus 9 5G : পাওয়া যাচ্ছে ৪৫,৯৯৯ টাকায়। সঙ্গে রয়েছে ১৩,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিল, HDFC ক্রেডিট কার্ডে অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্টের সুবিধাও।

৫. Nokia G20: পাওয়া যাচ্ছে ১১,৯৯০ টাকায়। এই ফোন কিনতে গেলে আপনা-আপনি সংস্থার তরফে ১০০০ টাকার একটা ডিসকাউন্ট কুপন মিলবে।

৬. Kindle ই-বুক রিডার: দাম শুরু ৬,২৯৯ টাকা থেকে। টেনথ জেনারেশন পেপারহোয়াইট মডেলের দাম ১০,২৯৯ টাকা। দুই ক্ষেত্রেই HDFC ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা মিলবে।

৭. Fire TV Stick: থার্ড জেনারেশনের এই টিভি স্টিক পাওয়া যাচ্ছে ২,৩৩৯ টাকায়। সঙ্গে থাকছে ২০০০ টাকার ফ্রি ওটিটি সাবস্ক্রিপশন।

৮. Apple Watch SE: পাওয়া যাচ্ছে ২৪,৯০০ টাকায়। এছাড়াও HDFC ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা মিলবে।

৯. Echo Dot, Wipro 9W স্মার্ট বাল্ব: এই কম্বো পাওয়া যাচ্ছে মাত্র ২,২৯৯ টাকায়।

১০. Sony Bravia 55-inch 4K স্মার্টটিভি: পাওয়া যাচ্ছে ৬৬,৯৯০ টাকায়। এই ফোন কিনতে গেলে আপনা-আপনি সংস্থার তরফে ৫০০ টাকার একটা ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে। সঙ্গে রয়েছে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিল, HDFC ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সুবিধা।

১১. Sony WH-1000XM3 ওয়্যারলেস হেডফোন: সেলে পাওয়া যাচ্ছে মাত্র ১৭,৯৯০ টাকায়, দাম এতটা কমিয়ে আনার জন্য আর কিছু সুবিধা যদিও মিলছে না।

১২. HP Pavilion ১৫ ইঞ্চি গেমিং ল্যাপটপ: পাওয়া যাচ্ছে ৬৬,৪৯০ টাকায়। ১৮,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিলও সঙ্গে রয়েছে ।

বিস্তারিত বিবরণের জন্য click করতে হবে নীচে দেওয়া লিঙ্কে- amazon.in। ভালো করে সবটা জেনে তবেই কেনাকাটা বাঞ্ছনীয়।