বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের সঙ্গে কথা বলার জন্য বিশেষ সুযোগ দিচ্ছে অ্যামাজন

8
বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের সঙ্গে কথা বলার জন্য বিশেষ সুযোগ দিচ্ছে অ্যামাজন

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা করা অথবা তার সঙ্গে একবার কথা বলার ইচ্ছে কার না থাকে? তবে সকলের পক্ষে তা সম্ভব হয়ে ওঠেনা। কিন্তু আপনি যদি সত্যি সত্যি অমিতাভ বচ্চনের বড় ফ্যান হয়ে থাকেন এবং তার সঙ্গে কথা বলতে চান, তাহলে আপনাকে সেই সুযোগ করে দেবে অ্যামাজন। সম্প্রতি নতুন ফিচার্স নিয়ে আসছে অ্যামাজন। সেখানে আপনি আপনার স্মার্ট ফোন ব্যবহার করে ঘরে বসেই আপনার পছন্দের তারকা অমিতাভ বচ্চনের সঙ্গে যোগাযোগ করতে পারবেন!

গ্রাহকদের ইচ্ছা পূরণ করার জন্য অ্যামাজন অ্যালেক্সার শরণাপন্ন হয়েছে। অমিতাভ বচ্চনের সঙ্গে কথা বলতে হলে শুধু আপনাকে বলতে হবে “অ্যালেক্সা, সে হ্যালো টু মিস্টার অমিতাভ বচ্চন।” তাহলেই সেই স্বয়ংক্রিয় যন্ত্রটি অমিতাভ বচ্চনের কণ্ঠস্বরে আপনাকে তার জীবনের গল্প, তার বাবার লেখা কিছু কবিতা শোনাবে। এর জন্য আপনাকে খরচ করতে হবে মাসে মাত্র ১৪৯ টাকা।

শুধু তাই নয়, অমিতাভ বচ্চনকে আপনি গান শোনানোর আবেদন করতে পারেন। এমনকি ওয়েদার কিংবা এলার্মের আপডেট পেয়ে যাবেন তার কণ্ঠস্বরে। এই অ্যালেক্সার মাধ্যমেই অমিতাভ বচ্চন আপনাকে আপনার জন্মদিনের শুভেচ্ছা বার্তাও দেবেন। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ফোনে অ্যামাজন অ্যাপটি থাকলেও তারা এই সুবিধা পাবেন বলে জানানো হয়েছে। অ্যামাজনের সঙ্গে এভাবে কাজ করার সুযোগ পেয়ে আপ্লুত অমিতাভ বচ্চন।

অভিনেতা জানিয়েছেন, তার কাছে কাজের এহেন অভিজ্ঞতা একেবারেই নতুন। এভাবে অনুরাগীদের সঙ্গে কথা বলতে পেরে তিনি নিজেও বেশ খুশি। তিনি অ্যামাজনের কাছে কৃতজ্ঞ তাকে এই সুযোগ করে দেওয়ার জন্য। আপাতত শুধু এই দেশের বাসিন্দারাই অমিতাভ বচ্চনের সঙ্গে কথা বলার সুযোগ পাবেন। অ্যামাজনের এই নতুন ফিচার্স নিয়ে উৎসাহিত সাধারণ মানুষ।