প্রিপেড প্ল্যানের দাম বাড়ালেও ক্যাশব্যাকের সুবিধা দিচ্ছে জিও

6
প্রিপেড প্ল্যানের দাম বাড়ালেও ক্যাশব্যাকের সুবিধা দিচ্ছে জিও

এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া, রিলায়েন্স জিও পরপর প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছে। তবে অন্য টেলিকম সংস্থার থেকে যে রিলায়েন্স জিও বরাবরই গ্রাহকদের বেশি সুযোগ-সুবিধা দেয়। মুকেশ আম্বানির কোম্পানি এবার ঘোষণা করল এক দুর্দান্ত অফারের কথা, ইউজারদের খরচ বাড়লেও ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

এর আগে ২৪৯, ৫৫৫ এবং ৫৯৯ টাকার প্ল্যানে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পেতেন গ্রাহকরা। এবার জানানো হল, ২৯৯, ৬৬৬ এবং ৭১৯ টাকার ট্যারিফে রিচার্জ করলে ২০ শতাংশ ক্যাশব্যাক (Cashback Offer) পাওয়া যাবে। ট্যারিফ পিছু এই ২০ শতাংশ দামই বাড়িয়েছে জিও। ক্যাশব্যাকের এই টাকা রিচার্জ করার তিনদিনের মধ্যে সরাসরি ইউজারের অ্যাকাউন্টে জমা পড়ে যাবে। এই টাকা রিলায়েন্সের রিটেল চ্যানেল কিংবা স্টোরে খরচ করতে পারবেন আপনি। জিও (Reliance Jio) নম্বরে রিচার্জ করতে চাইলে এই টাকা ব্যবহার করতে পারবেন। আবার ক্যাশব্যাকের অর্থ দিয়ে জিও মার্ট রিলায়েন্স স্মার্ট, আজিও রিলায়েন্স ট্রেন্টস, রিলায়েন্স ডিজিটালের মতো প্ল্যাটফর্ম থেকে শপিংও করতে পারবেন।

গ্রাহকরা কোন প্ল্যানে কী অফার পেতে চলেছে দেরী না করে চটপট জেনে নেওয়া যাক। ২৯৯ টাকায় আনলিমিটেড ভয়েস কল ও ১০০ এসএমএসের পাশাপাশি দিনপিছু মিলবে ২জিবি করে ডেটা। ব্যবহার করা যাবে Jio App-গুলিও। ৬৬৬ টাকায় রিচার্জ করলে আনলিমিটেড কল ও ১০০ এসএমএসের সঙ্গে প্রতিদিন দেড় জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন। সেই সঙ্গে জিওর সমস্ত অ্যাপও ব্যবহার করা যাবে।

৭১৯ টাকার প্ল্যানটিতে দিনপিছু ২জিবি করে ডেটা পাওয়া যায়। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন ১০০টি করে এসএমএস ফ্রি তো আছেই। ৮৪ দিনের এই ট্যারিফেও জিওর অ্যাপগুলি ব্যবহারের সুযোগ পান গ্রাহকরা। এই তিনটি প্ল্যানের ক্ষেত্রে ১৪৪ টাকা পর্যন্ত ক্যাশব্য়াক পেয়ে যাবেন। ১১৯৯ টাকার ৮৪ দিনের প্ল্যানেও থাকবে ক্যাশব্যাক অফারটি।