ভিলেনের চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে একেবারে সাদামাটা অভিনেতা অনিন্দ্য ওরফে সুদীপ মুখোপাধ্যায়

16
ভিলেনের চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে একেবারে সাদামাটা অভিনেতা অনিন্দ্য ওরফে সুদীপ মুখোপাধ্যায়

আমরা সকলেই শ্রীময়ী ধারাবাহিকের সঙ্গে পরিচিত। সন্ধ্যে না হতেই বাড়ির সকলে বসে পড়েন শ্রীময়ী ধারাবাহিক দেখতে। শ্রীময়ী ধারাবাহিক এতটাই জনপ্রিয় হয়ে গেছে যে, হিন্দি ধারাবাহিক তৈরি করা হয়েছে এই ধারাবাহিকের আঙ্গিকে। একজন সাধারন মানুষ বা বলা ভাল সাধারন একজন গৃহবধূ এবং তার জীবনের প্রত্যেকটি লড়াইয়ের কথা উঠে এসেছে এই ধারাবাহিকের মাধ্যমে। গৃহবধূ হয়ে থাকার দরুন বাইরের জগতের সঙ্গে কোনো রকম যোগাযোগ ছিল না শ্রীময়ীর। এর মধ্যেই তার স্বামী পরকীয়ায় লিপ্ত হন। কিন্তু আস্তে আস্তে শ্রীময়ী জীবনে আসেন রহিত সেন, যার হাত ধরে নিজেকে আরো একবার প্রতিষ্ঠিত করার চেষ্টা করেন শ্রীময়ী।

তবে অনিন্দ্যকে যতই দুই জনের সঙ্গে প্রেম করতে দেখা যাক না কেন বাস্তব জীবনে কিন্তু তিনি তার পছন্দের মানুষের কাছে একদম সাদামাটা। আমরা সকলেই জানি অনিন্দ্য আসল নাম সুদীপ মুখোপাধ্যায়। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে যখন তিনি প্রথম পদার্পণ করেছিলেন, তখন তিনি কোনোদিন ভাবতে পারেননি যে আজ এই জায়গায় তিনি এসে দাঁড়াবেন। বরাবর তাকে দেখা যেত কোনো-না-কোনো ভিলেনের চরিত্রে অভিনয় করতে। দীর্ঘ অভিনয় জীবনের দেবশ্রী রায় থেকে শুরু করে শ্রীলেখা মিত্র, অপরাজিত থেকে শুরু করে ইন্দ্রানী হালদার, সকলের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ইন্দ্রানী হালদার এর সঙ্গে অভিনয় করেছেন বেশ কয়েকবার।

বাস্তব জীবনে তার পছন্দের মানুষের নাম পৃথা চক্রবর্টি। ছ বছর আগে সাত পাকে বাঁধা পড়ে ছিলেন তারা। বর্তমানে দুই সন্তানকে নিয়ে সুখে ঘর সংসার করছেন তারা। অভিনেতার স্ত্রী এতটাই সুন্দর দেখতে যে, তাকে দেখলে চোখ ফেরানো যায় না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে স্ত্রী সম্পর্কে কোন এক প্রশ্নে অভিনেতা বলেন, আমি যার সঙ্গে ঘর করি সে নিজেও গুণে সমৃদ্ধ। এই সম্পর্ক নিয়ে আমরা খুব তৃপ্ত। পর্দায় যা দেখানো হয় তার সঙ্গে আমাদের বাস্তব জীবনের কোনো মিল নেই। আমরা একে অপরের সঙ্গে সুখে ঘর সংসার করছি।