মহিলা ব্লগারকে পাঁচতলা থেকে ছুঁড়ে ফেলে অভিযোগ

13
মহিলা ব্লগারকে পাঁচতলা থেকে ছুঁড়ে ফেলে অভিযোগ

এবার ভয়ঙ্কর এক ঘটনা ঘটে গেল দিল্লির আগ্রাতে। মহিলা ব্লগারকে পাঁচতলা থেকে ছুঁড়ে ফেলে অভিযোগ উঠল। এই ঘটনার সঙ্গে অভিযুক্ত ওই মহিলার প্রাক্তন স্বামী এবং আরও দু’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। মহিলার প্রাক্তন স্বামীসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বছর তিরিশের ওই ব্লগারের নাম রিতিকা সিংহ। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর তিনি আগ্রার তাজগঞ্জে একটি ফ্ল্যাটে লিভ ইন সঙ্গীর সঙ্গে থাকতেন। 2018 সালে প্রথম স্বামী আকাশের সঙ্গে তার বিচ্ছেদ হয়। তারপর থেকেই তিনি তার প্রেমিকের সঙ্গে থাকতেন বলে জানা যাচ্ছে। রিতিকা একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ছিলেন।

ফ্যাশন, খাবার এবং ভ্রমণ সংক্রান্ত নানা বিষয়ে নেট মাধ্যমে লেখালেখি করতেন তিনি। ইনস্টাগ্রামে তার অনুরাগী সংখ্যা ছিল 44 হাজারের কাছাকাছি। ঘটনার দিন আকাশ দুই মহিলাকে সঙ্গে নিয়ে তাদের ঘরে ঢুকে তাদের দুজনকে মারতে শুরু করেন বলে অভিযোগ। তারপর বিপুলের হাত বেঁধে বাথরুমের মধ্যে আটকে দেন তাকে।

প্রত্যক্ষদর্শীরা জানান উপর থেকে ভারী কিছু পড়ার আওয়াজ ও আর্তনাদ শুনে তারা ছুটে এসে দেখেন হাত-পা বাঁধা অবস্থায় রিতিকা মুখ থুবরে পড়ে আছেন। মাথায় গুরুতর আঘাত পেয়েছিলেন তিনি। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।