ফের বিজেপির উপর হামলার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে

7
ফের বিজেপির উপর হামলার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে

আবারো বাংলাতে বিজেপির উপর হামলার অভিযোগ উঠলো শাসকদলের বিরুদ্ধে। বিজেপির বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর খেজুরিতে পদযাত্রা আয়োজন করেছিলেন। সেই পদযাত্রার উপরে হামলা চালানোর অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। সঙ্গে তৃণমূলের বিরুদ্ধে বিজেপির দুই কর্মীকে অপহরণ করার অভিযোগও উঠেছে।

বিজেপি বিধায়ক শান্তনু প্রামাণিকের ভাইকে উঠিয়ে নিয়ে গিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এমনই অভিযোগ তুলছে বিজেপি। শাসকদলের গুন্ডাগিরি প্রতিবাদে জায়গায় জায়গায় বিক্ষোভ শুরু হয়েছে। পুলিশ তাদের প্রতিবাদ মিছিল আটকাতে গেলে তাদের সঙ্গে ধস্তাধস্তি হয়েছে বিজেপি কর্মীদের।

তৃণমূল অবশ্য বিজেপির সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছে। বুধবার রাজ্য সরকারের বিরুদ্ধে পেট্রোপণ্যের দাম কমানোর সহজ একাধিক ইস্যু তুলে খেজুরিতে পদযাত্রা আয়োজন করা হয়েছিল বিজেপির তরফ থেকে। সেখানেই হামলা চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

এই ঘটনার প্রতিবাদে কাঁথি সাংগঠনিক জেলার জায়গায় জায়গায় বিজেপির তরফ থেকে প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়েছে। পুলিশের তরফ থেকে বিজেপির অবরোধ তুলতে গেলে পুলিশ কর্মীদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা। ঘটনার পরিপ্রেক্ষিতে থমথমে হয়ে রয়েছে গোটা এলাকা।