ক্যাটরিনার রেস্টুরেন্টে খাওয়া নিয়ে কটাক্ষ আলিয়ার

11

চলতি বছরেই এক এক করে বলিপাড়ায় বিয়ের মরসুম লেগেছে, প্রথমেই বিয়ে হয়েছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের এবং তার পরপরই বিয়ের পিঁড়িতে বহু অপেক্ষার পর অবশেষে আলিয়া এবং রণবীর। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল বর্তমানে ছুটি কাটাচ্ছেন নিউইয়র্কেরষ কারন বিয়ের পর তারা হানিমুনে যেতে পারেননি তবে সে ক্ষেত্রে ছোট্ট একটি ট্রিপ করেছিলেন মালদ্বীপে।

বিয়ের পরপরই নিজেদের নিজেদের কাজে ব্যস্ত হয়ে গেছিলেন, তাই নিজেদের সাথে সময় কাটাতে পারেননি। সুযোগ পেয়েই সময় কাটানোর জন্য পাড়ি দিয়েছেন নিউইয়ার্কে। কিন্তু সেখানে আলিয়া ভাটকে নিয়ে তৈরি হয়েছে সমস্যা।

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা তারকাদের আরো কাছাকাছি যেতে পারি কারণ আমরা তাদের সম্পর্কে জানতে পারি যে তাঁরা প্রত্যেক মুহূর্তে কি করছে, কারণ তাঁরা তাদের মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। নিউইয়র্কে ঘুরতে যাওয়ার পরপরই ভিক্যাট তাদের নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং যে ছবিগুলো রীতিমতো মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যাচ্ছে।

তবে একটি ছবি রেস্টুরেন্টে তোলা হয়েছে, সেটি নিউ ইয়র্কের একটি রেস্টুরেন্ট। রেস্টুরেন্টের খাবার ক্যাটরিনার এতই পছন্দ হয়েছে যে সে এই খাবার খাওয়ার জন্য নিউইয়র্কে বারবার আস্তে চান।

ছবিটিতে দেখা যায় ভিক্যাটকে খুব ঘনিষ্ঠ ভাবে বসে থাকতে। এই ছবিতে অর্জুন কাপুর কমেন্ট করে লিখেছেন,”বাবি উইট দা হাবি”। কিন্তু সেখানে আলিয়া কমেন্ট করে লিখেছেন,” ক্যাটরিনা তোমার এত সাহস হয় কি করে?”

যদিও এই ধরনের একটি কমেন্ট সম্পূর্ণ মজার ছলেই করেছেন অভিনেত্রী। কিন্তু নেটিজেনদের জানার বিষয় যে এই দুই নায়িকার মধ্যে এখনো পর্যন্ত একটা মনোমালিন্য রয়েছে। আসলে ক্যাটরিনা যে রেস্টুরেন্টের খাবারট পছন্দ করেন সেই রেস্টুরেন্টটা আলিয়ারও ভীষণ পছন্দের। তবে বর্তমানে এখন শুটিংয়ে ব্যস্ত এই কারনে ক্যাটরিনাকে রেস্টুরেন্টে দেখে তিনি কমেন্ট করে লিখেছেন,” এত সাহস কি করে ক্যাটরিনার হয়? যে আলিয়াকে ছেড়ে সে ওই রেস্টুরেন্টে খাবার খাচ্ছে।