ফুলসজ্জা সম্পর্কে কোন প্রচলিত ধারণা ভেঙেছে আলিয়ার? জানুন

8
ফুলসজ্জা সম্পর্কে কোন প্রচলিত ধারণা ভেঙেছে আলিয়ার? জানুন

‘ কফি উইথ করণ’ এই শো- এর কথা কে না জানে। করণ জোহরের পরিচালিত এই শোতে বিভিন্ন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের থেকে শুরু করে অনেক জনপ্রিয় সেলিব্রিটিকেই ডাকা হয়।

তবে এই শোতে সব চেয়ে বেশি যে বিষয় নিয়ে আলোচনা হয় তা হলো গেস্টদের ব্যাক্তিগত জীবন। আর এই কারণেই অনেকেই এই শোতে আসতে চান না বা পছন্দ করেন না সেই খবরও প্রায়ই শোনা যায় সোশ্যাল মিডিয়ায়। গত বছর তো এই শো বয়কটের ও ডাক ওঠে। তবে এই বছর এই শো আবারও শুরু হয়েছে। আর সম্প্রতি এখানে গেস্ট হয়ে আসেন রণবীর কাপুর ঘরণী আলিয়া ভাট ও রণবীর সিং। এই বছরের এপ্রিলে বিয়ে করেছেন তাঁরা। এই শোতে এসে ব়্যাপিড ফায়ার রাউন্ডে করণ আলিয়াকে জিগ্গেস করেন, বিয়ে করার পর বিয়ে সম্পর্কে কোন প্রচলিত ধারণা ভেঙেছে আলিয়ার? অভিনেত্রীর স্ট্রেট জবাব,’বিয়েতে ফুলসজ্জা বা সুহাগরাত সম্পর্কে যে প্রচলিত ধারণা রয়েছে তা একেবারেই ভুল কারণ সবাই ক্লান্ত থাকে।’ আলিয়ার কথা শুনে হেসেই খুন করন ও রণবীর সিং।

আর এই সিজনেই কয়েকদিন পর সোমবার করণ জোহারএই সপ্তাহের প্রোমো প্রকাশ করেছেন। সেখানে দেখা যাচ্ছে এই সপ্তাহে করণের অতিথি হিসাবে হাজির থাকতে চলেছেন, ক্যাটরিনা কাইফ, ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদী। সেখানেই ক্যাটরিনাকেও করণ জিগ্গেস করেন যে, আলিয়া করণের শোতে এসে বলেছেন যে সুহাগরাত বলে কিছু হয় না। সেই কথা শুনে ক্যাটরিনার সাফ জবাব, সুহাগ রাত তো সুহাগ দিনও হতে পারে। তাঁর সাজেশন শুনে অবাক হয়েছেন উপস্থিত সকলেই।

প্রসঙ্গত উল্লেখ্য, রনবীর কাপুরের বিয়ের আগে বেশ কিছু বছর ধরে সম্পর্কে ছিলেন ক্যাটরিনা ও রণবীর কাপুর। তাঁরা একসাথে থাকতেও শুরু করেছিলেন। কিন্তু শেষ অবধি তাদের সম্পর্ক টেকে নি। তাঁদের বিচ্ছেদ হওয়ার পরেই দুজনেই খুঁজে নেন তাদের জীবন সঙ্গী। ক্যাটরিনা বিয়ে করেন ভিকি কৌশলকে। ও রণবীর বিয়ে করেন আলিয়া ভাটকে।
তবে জানা যায় ক্যাটরিনা ও আলিয়া অতীতে ভালোই বন্ধু ছিলেন তবে এদের বিবাহের পর কাউকেই একসাথে সেভাবে দেখা যায়নি।
আর করণের শোতে এসে ক্যাটরিনার এই মন্তব্য একটু অন্যরকম ইঙ্গিত করছে বলেই দর্শককূল মনে করছেন।